|

ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে মাদক সম্রাট আটক

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০১৮

মাদক-সম্রাট-আটক-DNA detained in drug raid in Jhenidah

জে আর নাইম, ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ব্যাটারী চালিত ভ্যানে ২শত ৮০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক সম্রাট বকুল হোসেন নামের এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টায় জেলার কালিগঞ্জ উপজেলার কোলা বাজার সড়কের একটি মাঠের মধ্যে এ অভিযান চালায় পুলিশ।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল খায়ের শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বুধবার সকালে চুয়াডাঙা জেলার জীবন নগর থানার বাজদিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে বকুল হোসেন একটি বেটারি চালিত ভ্যানে ফেন্সিডিল নিয়ে মাগুরা জেলার একটি স্থানে নেওয়ার উদ্যেশ্যে রওনা হয়।

সে সময় ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল তাৎক্ষণিক অভিযান চালায়। সে সময় জেলার কালিগঞ্জ উপজেলার কোলা বাজার সড়কের একটি মাঠের মধ্য থেকে একটি বেটারি চালিত ভ্যানসহ ২শত ৮০ বোতল ফেন্সিডিলসহ বকুল হোসেনকে আটক করা হয়।

সে সময় উপস্থিত ছিলেন, গোয়েন্দা পুলিশের এস আই আবুল কাসেম, এস আই মকলেচুর রহমানসহ সঙ্গীয় ফোর্স। তিনি আরও জানান এ ব্যাপারে কালিগঞ্জ থানায় একটি মাদক মামলা হয়েছে।

দেখা হয়েছে: 401
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪