|

গোদাগাড়ীতে মাদক সম্রাট আনারুল হেরোইনসহ আটক

প্রকাশিতঃ ৭:৩১ অপরাহ্ন | জুন ২৯, ২০১৮

গোদাগাড়ীতে মাদক সম্রাট আনারুল হেরোইনসহ আটক

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার মাদক সম্রাট আনারুল (৫০) কে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। সে গোদাগাড়ী পৌর এলাকার ফাজিলপুর গ্রামের আতাউর রহমানের ছেলে।

পুলিশ সুত্রে জানাযায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী মডেল থানার পুলিশের একটি চৌকসদল পৌর সদরে আল-মদিনা ডেকোরেটরের কাছে অবস্থান নেয়। সে সময় হেরোইন বেচাকেনার উদ্দেশ্যে সেখানে অবস্থান করায় মাদক সম্রাট আনারুলকে আটক করা হয়। পুলিশ আনারুলের দেহ তল্লাসী চালিয়ে ২ শত গ্রাম হেরোইন উদ্ধার করে।

গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম মাদক সম্রাট আনারুলের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সে একজন বড় মাপের মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন হতে এই ব্যবসায় করে আসছে। বর্তমান সময়ে সব মাদক ব্যবসায়ীরা যখন গা ঢাকা দিয়েছে সে এই সময়ে প্রকাশ্যে ঘুরাফেরা ও গোপনে মাদক ব্যবসায় করে যাচ্ছিলো।

তার বিরুদ্ধে ২০১৩ সালে ২০ জুলাই মাদক মামলা রয়েছে। মামলা নাং ২১। সেই সময়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯ এর ১ (ক) ধারায় এজাহার ভুক্ত আসামী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানায়।

দেখা হয়েছে: 657
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪