|

মাদক সেবনে বাধা দিতে গিয়ে স্বামী-স্ত্রী আহত

প্রকাশিতঃ ১১:৪৯ পূর্বাহ্ন | অক্টোবর ১০, ২০১৯

মাদক সেবনে বাধা দিতে গিয়ে স্বামী-স্ত্রী আহত

আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির রামভদ্রপুর আবাসন গ্রামে মাদক সেবনে বাধা দিতে গিয়ে প্রতিপক্ষ মাদক সেবন কারী মোঃ মাজেদ আলীর লাঠির আঘাতে আবাসন গ্রামের বাসিন্দা মোঃ আব্দুর রাজ্জাক এর পুত্র মোঃ লালবাবু (৩২) ও তার স্ত্রী মোছাঃ নার্গিস (২৭) মারাত্বক ভাবে আহত হয়।

বর্তমানে স্বামী-স্ত্রী দুজনেই জীবন নাশের আতঙ্ক নিয়ে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত ৬ অক্টোম্বর রবিবার বিকেল ৪টায় রামভদ্রপুর আবাসন গ্রামের আফসার আলীর পুত্র মোঃ মাজেদ আলী (৪৮) দীর্ঘ দিন ধরে মাদক সেবন করে আসছে। একই গ্রামের আব্দুর রাজ্জাক এর পুৃত্র লালবাবু বাধা দিতে গেলে তাকে মাজেদ গংরা লাঠিসোটা নিয়ে হত্যার উদ্দেশ্যে তাকে মারপিট করেন। এবং ভবিষ্যতে বাধা দিলে একেবারে শেষ করে দিবে বলে হুমকি দিতে থাকে। ঘটনা চলাকালীন এক পর্যায়ে স্বামীকে বাচাতে ঘটনা স্হলে তার স্ত্রী মোছাঃ নার্গিস উপস্থিত হন এবং স্বামীকে উদ্ধার করতে গেলে মাদকসেবন কারীগং তাকেও মারপিট করে আহত করেন।

আহত অবস্থায় স্থানীয় লোকজন ঐ দিনে স্বামী স্ত্রীকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। বর্তমান চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় তার বড়ভাই মোঃ খোকন গত ০৭ অক্টোম্বর ফুলবাড়ী থানায় ৩ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফকরুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রযোজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 323
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪