|

মাদারীপরে মানবকল্যান সংগঠনের উদ্যোগে বিনামূল্যে ছাগল বিতরণ

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | অক্টোবর ০৫, ২০১৮

মাদারীপরে মানবকল্যান সংগঠনের উদ্যোগে বিনামূল্যে ছাগল বিতরণ

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের টুবিয়া বাজারে অসহায় ও দুস্ত পরিবারের মাঝে বিনামূল্যে ২১টি ছাগল বিতরণ করা হয়েছে। শুক্রবার (৫ অক্টোবার) বিকেলে স্থানীয় মানবকল্যান সংগনের উদ্যোগে এই ছাগল বিতরণ করা হয়।

সর্বত্র সর্বদা মানব সেবা এই স্লোগানকে সামনে রেখে, মানব কল্যাণ সংগঠন সকল প্রবাসি ও স্থানীয়দের সহযোগিতায় মানব সেবায় এগিয়ে যাচ্ছে। তাই গ্রামের গরীব অসহয় পরিবারকে স্বাবলম্বী করার উদ্যেশে সংগঠনের উদ্যেগে ২১(একুশ) পরিবারকে একটি করে মা ছাগল বিনা মূল্যে প্রদান করা হয়। তবে সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ জনি মীয়া বিভিন্ন সংগঠনের ব্যানারে অসহয় গরীব মানুষের জন্য নিরালাশ ভাবে সেবা করে যাচ্ছেন।

মানবকল্যান সংগঠনের উপদেষ্টা জয়নাল আবেদীন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সস্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদার। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঘটমাঝি ইউপি চেয়ারম্যান বাবুল আকতার হাওলাদার, জেলা যুবলীগের উপ দপ্তর সম্পাদক ফিরোজ মুন্সি, মানবকল্যান সংগঠনের সিনিয়র সহ সভাপতি বাচ্চু মীর, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন মাতুব্বর ও সাধারণ সম্পাদক মোঃ কামাল খান (বর্তমানে র্সৌদি আছেন) সহ-সভাপতি সাইফুল বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাওলা পলাশ, ঝাউদি ইউনিয়নের ৪নং ওয়াড ইউপি মেম্বার কামাল হোসেন, মামুন সরদার, শাহাবুদ্দিন হাওরাদার প্রমুখ।

দেখা হয়েছে: 562
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪