|

মাদারীপুরে আধিপত্য বিস্তার কেন্দ্র করে সংঘর্ষে পুলিশসহ ১৫জন আহত

প্রকাশিতঃ ১১:৫১ অপরাহ্ন | অক্টোবর ০৬, ২০১৮

মাদারীপুরে আধিপত্য বিস্তার কেন্দ্র করে সংঘর্ষে পুলিশসহ ১৫জন আহত

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

মাদারীপুর জেলা পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে পুলিশসহ অন্তত ১৫জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার রাতে শহরের আচমত আলী খান ষ্টেডিয়াম এর কুটির শিল্প ও আনন্দ মেলায় প্রবেশ করা নিয়ে বাগেরপাড় এলাকার শামীম তালুকদারের সাথে হরিকুমারিয়া এলাকার রাসেদুল ইসলাম খোকন তালুকদারের সাথে হাতাহাতি হয়। এরই জেরে শনিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মাদারীপুরে আধিপত্য বিস্তার কেন্দ্র করে সংঘর্ষে পুলিশসহ ১৫জন আহত

খবর পেয়ে ঘটনাস্থলের পাশেই অবস্থিত থানা থেকে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষের সময় পুলিশ সদস্যসহ আহত হয় অন্তত ১৫ জন। তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কামরুল জানিয়েছেন, এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকে মাইকিং করে সকলকে সর্তক করে দেয় পুলিশ। এলাকায় অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

দেখা হয়েছে: 501
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪