|

মাদারীপুরে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৬:১৯ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০১৮

মাদারীপুরে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

মাদারীপুর সদর উপজেলার সৈদারবালী এলাকা থেকে অভিযান চালিয়ে শামিম কাজী নামের এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে থানা পুলিশ। এলাকার সধারন মনুষের মনে স্বাস্তি।

পুলিশ সুত্রে জানা গেছে, জেলার সদর থানার সৈদারবালীকায় দীর্ঘদিন ধরে কতিপয় ব্যাক্তিরা মাদক দ্রব্য বিক্রয় কার্যক্রম চালাচ্ছে।

এমন সংবাদের ভিক্তিতে সদর মডেল থানার এস আই প্রভাশ কুমারের এর নেতৃত্বে এ এসআই মোঃ শরিফুল-১, কাউছার হোসেন, সোহেল আহমেদ ও মহশীন সঙ্গীয় অফিসার সহ অভিযান চালিয়ে ৫২ (বায়ান্ন) পিচ ইয়াবা ট্যাবলেটসহ শামিম কাজী (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃ শামিম সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের ৪ ওয়াডের সৈদারবালী এলাকার জৈনিক তোবারেক কাজীর ছেলে।

নাম প্রকাশে অনচ্ছিুক ব্যাক্তিরা জানান শামিম কাজী মাদকের মাধ্যমে একার যুবক শ্রেনীকে ধংশের দিকে ঠেলে দিচ্ছে। আমরা ও শাস্তি চাই। তবে থানা পুলিশ আরো জানায়, মাদারীপুর সদর উপজেলাকে মাদক মুক্ত না করা পর্যন্ত পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে মাদরীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ কামরুর হাসান সত্যতা স্বীকার জানান, গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে এক মাদাক ব্যবসায়ীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায়ের সাথে জরিত থেকে, সদর উপজেলার আশেপাশের ও বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করে আসছে। আসামীর বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 474
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪