|

মাদারীপুরে আলোচিত ২ কিশোরী গণধর্ষণ মামলার ৪ জন আটক

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০১৯

মাদারীপুরে আলোচিত ২ কিশোরী গণধর্ষণ মামলার ৪ জন আটক

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুরের আলোচিত ডাসারে দুই কিশোরী গণধর্ষণ মামলার অন্যতম দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ধর্ষণের পরে হত্যা মামলাসহ পৃথক মামলায় আরো দুই আসামীকে আটক করেছে জেলা পুলিশ।

শুক্রবার সকাল ১১টায় মাদারীপুরের পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার সুব্রত কুমার হালদার।

গতকাল বৃহসপতিবার রাতে ঢাকা মেট্ট্রো পলিটন পুলিশের সহযোগিতায় পৃথক থানা এলাকায় মাদারীপুর জেলা পুলিশ অভিযান চালিয়ে দুই কিশোরীকে গনধর্ষণ মামলা দুই আসামী ও এক তরুনীকে গনধর্ষণ মামরার এক আসামী এবং এক মহিলাকে ধর্ষণের পরে হত্যা মামলার এক আসামীকে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ৩ এপ্রিল ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের আটিপাড়া গ্রামে দুই কিশোরীকে দুই রাত আটকে পালাক্রমে ধর্ষণ করে ৫ বন্ধু। এই ঘটনায় ৫ এপ্রিল এক কিশোরীর পিতা ডাসার থানায় ধর্ষণ মামলা করে। পরে ঘটনার মূল হোতা নয়ন সরদার ও তার বন্ধু সাকিব হাওলাদারকে ঢাকার কেরানিগঞ্জ মডেল থানা এলাকা থেকে আটক করে ডাসার থানা পুলিশ।

জিজ্ঞাসাবাদে আসামীরা গণধর্ষণের দায় স্বীকার করেছে। অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এই গণধর্ষণ ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগ উঠে ছিল ডাসার থানার এসআই দেলোয়ার হোসেন ও মান্নান মিয়া এবং বালিগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মোল্লার বিরুদ্ধে।

এছাড়া মাদারীপুর সদর উপজেলার ধুরাইল গ্রামের রুমা হত্যা মামলার মূল হোতা মিজানুর রহমানকে ঢাকার শেরে বাংলা নগর থানার শ্যামলী এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে মাদারীপুর জেলা ডিবি পুলিশ। এর বিরুদ্ধেও ধর্ষণ ও হত্যা মামলা রয়েছে। প্রাথমিক পর্যায়ে আসামী মিজান ধর্ষণের পরে শ^াসরোধকে হত্যা করেছে বলে দায় স্বীকার করেছে।

অন্যদিকে শিবচর উপজেলার সূর্য্যনগর এলাকার এক তরুনীকে গণধর্ষণ ও ধর্ষনের ছবি প্রকাশের অভিযোগে পারভেজ মুন্সী নামের আরো এক বখাটেকে ঢাকার কামরাঙ্গিচর থানা এলাকায় থেকে আটক করে শিবচর থানা পুলিশ। তার বিরুদ্ধে শিবচর থানায় ধর্ষণ, পর্নোগ্রাফী ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রয়েছে। প্রাথমিক পর্যায়ে আসামী পারভেজ মুন্সি ও তার বন্দুরা মিলে ঐ তরুনীকে গনধর্ষণের কথা স্বীকার করেছে।

মাদারীপুর জেলার পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার জানান, আসামীদের গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। উল্যেখিত ঘটনার সাথে জরিত আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। পৃথক তিনটি ঘটনা চাঞ্চল্যকর হওয়ায় অধিক গুরুত্ব সহকারে বিষয়গুলোকে দেখা হচ্ছে।

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪