|

মাদারীপুরে ছাত্রলীগের ৭ নেতার দল পরিবর্তন

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ন | অক্টোবর ০১, ২০১৯

মাদারীপুরে ছাত্রলীগের ৭ নেতার দল পরিবর্তন

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে সদর উপজেলা ও পৌরসভা এবং কলেজ শাখার ছাত্রলীগের ৭ নেতার নিজ দল পরিবর্তন করে অন্য দলে যোগ দিয়েছে বলে খবর পাওয়া গেছে। গত রোববার সন্ধ্যা রাতে এ যোগদানের ঘটনা ঘটে।

স্থানীয় ও ছাত্রলীগের সুত্রে জানা যায়, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দীন নাসিম গ্রুপের সাত ছাত্রলীগের নেতা, সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের গ্রুপে যোগদান করেছে।

গত রোববার মাদারীপুর ২ আসেনর বর্তমান সংসদ সদস্যের জৈষ্ঠ ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসিবার রহমান খানের হাতে ফুলের শুভেচ্ছা জানিয়ে এই ছাত্রলীগ নেতারা যোগদান করেন। এরা হলেন সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তসলিম সিকদার ও সদস্য হাবিবউল্লাহ, পৌরসভা ছাত্রলীগের

যুগ্মসাধারণ সম্পাদক অপু ভূঁইয়া, সরকারি নাজিম উদ্দীন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক অন্তু বেপারী, উপ প্রচার সম্পাদক আল শাহরিয়ার মোঃ সাকিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রামিম কাজী ও মাশিয়াত রহমান মুনঈম।

খান গ্রুপে যোগদান কৃত ছাত্রলীগের নেতারা জানান, আমরা দীর্ঘ দিন ধরে ছাত্র রাজনীতি করে আসছি, কিন্তু আমরা যে গ্রুপের হয়ে রাজনীতি করছিলাম তাদের ভিতরে নিতি ও আদর্শ নাই। আমরা মুক্তি যুদ্ধের সপক্ষের লোক তাই মুক্তি যুদ্ধের বিপক্ষের নেতাদের সাথে থাকতে চাই না। তাই আমরা সবাই মুক্তি যুদ্ধের সপক্ষে কাজ করা জননেতা শাজাহান খানের অনুসারী হয়ে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগের কর্মি হয়ে সেবা করে যেতে চাই।

এসময়ে উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের একাংশের সভাপতি কাজী রুবেল, সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, পৌর ছাত্রলীগের একাংশের সভাপতি নোবেল বেপারি, কলেজ ছাত্রলীগের একাংশের সভাপতি সুজন দে, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ।

দেখা হয়েছে: 417
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪