|

মাদারীপুরে ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ ১:০২ অপরাহ্ন | নভেম্বর ০১, ২০১৮

ধর্ষণ-Aporadh-Barta

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর:

মাদারীপুর শহরের কলেজ রোড এলাকায় এক ছাত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে রফিকুল ইসলাম নামে এক শিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনায় মঙ্গলবার রাতে ওই ছাত্রীকে উদ্ধার করে মাদারীপুর সদর থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুরের পৌর শহরের কলেজ রোড এলাকার মজিবুর খানের বাড়ি ভাড়া নিয়ে বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীদের কোচিং করাত রফিকুল ইসলাম নামে এক শিক্ষক। সরকারি নাজিম উদ্দিন কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রী ওই শিক্ষকের কাছে কোচিং করত। এই সূত্রে ধরে ওই ছাত্রীর সাথে তার পরিচয়।

রবিবার ওই ছাত্রীকে কোচিং শিক্ষক তার কোচিং সেন্টারের এক রুমে ডেকে আনে বিয়ে প্রলোভোন দেখিয়ে, আটকে রেখে টানা তিন দিন ধর্ষণ করে। মঙ্গলবার রাতে নির্যাতিত ওই ছাত্রীর চিৎকার চেচামেচি টের পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

তবে পালিয়ে যায় কোচিং শিক্ষক। শিক্ষক রফিকুল ইসলাম মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর এলাকার মজিবর বেপারীর ছেলে।

নির্যাতিত ওই ছাত্রী জানান, রফিক আমাকে ডেকে এনে বিয়ের কথা বলে তিন দিন ধরে আমার সাথে খারাপ কাজ করছে। কোচিং এর সময় আমাকে রুমের মধ্যে আটকে রাখতো। কারো সাথে কথাও বলতে দিত না। আমার মোবাইল ফোনও ওর কাছে ।

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম বলেন, এই নির্যাতিত ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। কোচিং শিক্ষক পলাতক রয়েছে। তবে ওই শিক্ষকের কোচিং সেন্টার থেকে কনডম উদ্ধার করা হয়েছে। মেয়েটির মেডিকেল পরীক্ষার পরে বিস্তারিত জানা যাবে। এব্যাপারে থানায় মামলা হয়েছে ।

দেখা হয়েছে: 494
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪