|

মাদারীপুরে জাল টাকা তৈরীর সরঞ্জামসহ গ্রেফতার ১

প্রকাশিতঃ ৯:৩০ অপরাহ্ন | সেপ্টেম্বর ২০, ২০১৮

মাদারীপুরে জাল টাকা তৈরীর সরঞ্জামসহ গ্রেফতার ১

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর:

মাদারীপুর রাজৈর উপজেলার চর কাশিমপুর বৈরাগীর বাজার এলাকায় বুধবার রাত ১২টার দিকে অভিযান চালিয়ে মিলন আলী (৩০)কে ৬ লাখ ৫৯ হাজার ৬শ’ টাকার জাল নোট ও জাল টাকা তৈরীর সরঞ্জামসহ গ্রেফতার করেছে রাজৈর থানা পুলিশ । বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

রাজৈর থানা পুলিশ সূত্রে জানা গেছে, জাল টাকা তৈরী করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজৈর থানা পুলিশ বুধবার রাত ১২টার সময় উপজেলার পাইকপাড়া ইউনিয়নের চর কাশিমপুর বৈরাগীর বাজারের জিয়াউল হাওলাদার এর কম্পিউটারের দোকানে অভিযান চালায়।

এসময় পুলিশ এক হাজার টাকার আট চল্লিশটি, পাঁচশত টাকার এক হাজার দুইশত বিশটি ও একশত টাকার ষোলটি (মোট ছয় লক্ষ উনষাট হাজার ছয়শত) টাকার জাল নোট উদ্ধার এবং জাল টাকার নোট তৈরী করার সরঞ্জামসহ মিলন আলী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয় ।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে স্থানীয় জালিয়াত চক্রের অন্য দুই সদস্য জিয়াউল হাওলাদার ও মোজাম্মেল হক পালিয়ে যায়। গ্রেফতারকৃত মিলন আলী চাপাইনবাবগঞ্জ জেলার কুলিপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। এ ব্যাপারে রাজৈর থানায় মামলা দায়ের হয়েছে।

রাজৈর থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হোসেন জানান, কম্পিউটার ও প্রিন্টারের মাধ্যমে জাল টাকা ছাপিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল ওই ব্যক্তি। অভিযান চালিয়ে জাল টাকাসহ এর কাজে ব্যবহৃত কম্পিউটার ও প্রিন্টার জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪