|

মাদারীপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ২

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার সপ্তম চিনমৈত্রী আসমত আলী খান সেতুর পচ্চিম পাশে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধা পোনে ৬টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

মাদারীপুর টু শরিয়তপুর মহাসড়কের সপ্তম চিনমৈত্রী আসমত আলী খান সেতুর পচ্চিম পাশে শরিয়াতপুর থেকে আসা মটরসাইকেলের সাথে মাদারীপুর থেকে যাওয়া একটি ট্রাকের মুখমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মটরসাইকেল চালক কবির খা (৩৫) নিহত হয় এবং যাত্রী মেজবা হাবিবুল গুরুত্ব আহত হয়।

পুলিশ ও এলাকাবাসী তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুখন পরে মেজবা হাবিবুলও মারা যায়। পরে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করে। পুলিশ ঘটনাস্থল থেকে (ঢাকা মেট্রো-ন ১৪-৪৪৬০) ট্রাকটি আটক করে।

তবে ড্রাইভারকে আটক করতে পারেনি। নিহত কবির শরিয়াতপুর জেলার পালং থানার চর নেয়ামাতপুর গ্রামের জৈনিক মােফাজেল খার ছেলে এবং মেজবা হাবিবুল ফরিদপুর জেলার নগরকান্দা থানার ইশ^রদী গ্রামের সফিজদ্দিনের ছেলে।

এব্যাপারে মাদারীপুর সদর মডের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা ঘটনাস্থলে এসে কাউকে আটক করতে না পারলেও ট্রাকটি আটক করেছি। নিহতদের পরিবার অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪