|

মাদারীপুরে দুইপক্ষের সংঘর্ষে ইউপি মেম্বার নিহত: আহত কমপক্ষে ১৫

প্রকাশিতঃ ১১:৩৩ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

মাদারীপুরে দুইপক্ষের সংঘর্ষে ইউপি মেম্বার নিহত: আহত কমপক্ষে ১৫

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

মাদারীপুরের কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক ইউপি মেম্বার নিহত হয়েছেন। এসময় আরো কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত তিতুমীর কলেজের মাস্টার্সের ছাত্র মিরাজ ঘরামী নামের এক শিক্ষার্থীর ডান হাতের কব্জি ও বাম পায়ের গোড়ালি কেটে ফেলা হয়েছে।

নিহত খবির মৃধা বর্তমান ৯ নং ওয়ার্ডেও ইউপি মেম্বার ছিলেন। বৃহস্পতিবার দুপুরের পরে এঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের গ্রুপের সাথে ৫ নং ওয়ার্ডেও ইউপি মেম্বার আকতার শিকদার ও ৯ নং ওয়ার্ডেও ইউপি মেম্বার খবির মৃধার গ্রুপের সাথে গত ইউপি নির্বাচন থেকেই দ্বন্ধ চলে আসছিল। এই দ্বন্ধের জের ধরে কিছু দিন পরপরই দুই গ্রুপের সাথে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়।

সেই সূত্রে ধরেই বৃহস্পতবার সকাল থেকেই বাঁশগাড়ির মধ্যরচর গ্রামে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ চলে। সংঘর্ষ চলাকালে নিজ হাতের বোমা বিস্ফোরণে ৯ নং ইউপি মেম্বার খবির মৃধা নিহত হন, বলে জানিয়েছেন কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকতা কৃপা সিন্দু বালা। এসময় তিতুমীর কলেজের ছাত্র মিরাজ ঘরামীর বাম পায়ের গোড়ালি ও ডান হাতের কব্জি কেটে ফেলা হয়েছে। গুরুতর অবস্থায় তাকে বরিশাল মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার জানিয়েছেন, সকাল থেকেই কালকিনি উপজেলার বাশঁগাড়ি ইউনিয়নে মধ্যচরে বিবাদমান সংঘর্ষের সময়ে ইউপি মেম্বার খবির মৃধা মারা গেছেন। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

দেখা হয়েছে: 480
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪