|

মাদারীপুরে নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধসহ ৩ ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৬:০৩ অপরাহ্ন | ডিসেম্বর ০১, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ মাদারীপুর:
র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল জেলা শহরের পুরাতন বাজার এলাকায় শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে ৪২১ বোতল নিষিদ্ধ ও মানব দেহের জন্য ক্ষতিকর যৌন উত্তেজক ওষুধসহ ৩ ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার বিকেলে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প প্রেস ব্রিফিংয়ে জানায়, গোপণ সংবাদের ভিত্তিতে ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে¡ শহরের পুরাতন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪২১ বোতল নিষিদ্ধ ও মানব দেহের জন্য ক্ষতিকর যৌন উত্তেজক ওষুধসহ ৩ ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলেন কালকিনির রাজারচর গ্রামের হরিচান মন্ডলের ছেলে রিপন মন্ডল (৩৫), সদর উপজেলার পূর্ব রাস্তি গ্রামের মৃত আব্দুর রশিদ সর্দারের ছেলে মোঃ জাহাঙ্গীর সর্দার (৩৩) ও সবুজ বাগ এলাকার মৃত ব্রজলাল রায় চৌধুরীর ছেলে বিশ্বজিৎ রায় চৌধুরী (২৮)।

র‍্যাব আরও জানায়, আটককৃত আসামীরা দীর্ঘদিন ধরে গোপনে নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ সামগ্রী বিভিন্ন এলাকায় বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। উদ্ধারকৃত নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধসহ আটককৃত আসামীদেরকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর ও এ ব্যাপারে সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪