|

মাদারীপুরে বিএনপি’র অর্ধশত নেতাকর্মী আ’লীগে যোগদান

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ
মাদারীপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানের হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপি’র অর্ধশত নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদান করেন।

জেলার রাজৈর উপজেলার টেকেরহাট এলাকায় মোল্লা কমপ্লক্সে এর ৪র্থ তলায় জেলা আওয়ামীলীগ সভাপতির কার্যালয়ে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) আনুষ্ঠানিক ভাবে বিএনপির নেতাকর্মীদের যোগদান ও শপথ পাঠ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

আওয়ামীলীগে যোগদান করেন রাজৈর পৌর বিএনপি’র সাধারন সম্পাদক জাহাগীর খান, রাজৈর উপজেলা ছাত্রদলের সভাপতি আবুল হাসান খান, সহ-সভাপতি ফারুখ হোসেন আকন, যুবদলের সাংগঠনিক সম্পাদক সোহেল সিকদার, যুগ্ম-সম্পাদক জালাল শেখসহ প্রমুখ ।

বিএনপি’র নেতাকর্মীর যোগদানের সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাজাহান খান, রাজৈর উপজেলার আওয়ামীলীগের সভাপতি এম.এ মোতালেব মিয়াসহ আওয়ামীলীগে কর্মীরা ।

এসময় বিএনপি থেকে সদ্য আওয়ামীলীগে যোগদান করা কর্মীরা বলেন, আমরা আজীবন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের জন্য কাজ করে যাবো। তারা আরো বলেন নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী হিসেবে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। বিএনপির নেতাকর্মীদের যোগদান পর শপথ পাঠ করান রাজৈর উপজেলা চেয়ারম্যান শাজাহান খান ।

দেখা হয়েছে: 608
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪