|

মাদারীপুরে বিদ্যুতের কাজ করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু

প্রকাশিতঃ ৫:৪৫ অপরাহ্ন | জুন ০৮, ২০১৯

Madaripur-মাদারীপুর

সাব্বির হোসাইন আজজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরে শনিবার বেলা ১টার দিকে বিদ্যুতের কাজ করতে গিয়ে বিদ্যুত স্পৃষ্ট হয়ে এমরান হাওলাদার (৩০) নামের এক যুবক (লাইনম্যান) এর মৃত্যু হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সদর উপজেলার মস্তফাপুর বাস স্ট্যান্ডের উত্তর – দক্ষিণ পাশে বিদ্যুতের একটি খুঁটিতে কাজ করতে ছিল এমরান। এ সময় তিনি বিদ্যুত স্পৃষ্ট হলে তার সাথে থাকা সহযোগীরা তাকে খুঁটি থেকে নামিয়ে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহত এমরান মস্তফাপুর এলাকার মৃত মো. হাফেজ হাওলাদারের ছেলে। এমরান একটি বেসরকারি বিদ্যুতের ঠিকাদারী প্রতিষ্ঠানের লাইনম্যান হিসেবে কাজ করতো।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার মো. রিয়াদ মাহমুদ বলেন, এক লোককে বিদ্যুত স্পৃষ্ট অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে আমরা চেকআপ করে দেখি সে মারা গেছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, বিদ্যুতের কাজ করা অবস্থায় এক লাইনম্যান বিদ্যুত স্পৃষ্ট হলে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে নিহতের পরিবার যদি কোন মামলা করে তা আমরা নিব। নিহতের পরিবার মামলা না করলে আমরা একটি অপমৃত্যু মামলা করবো।

দেখা হয়েছে: 501
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪