|

মাদারীপুরে যথাযথ মর্যদার মধ্যে দিয়ে ঈদুল আযহা উদযাপন

প্রকাশিতঃ ৫:০০ অপরাহ্ন | অগাস্ট ২২, ২০১৮

মাদারীপুরে যথাযথ মর্যদার মধ্যে দিয়ে ঈদুল আযহা উদযাপন

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল আজহা” ত্যাগের মহিমায় চিরভাস্বর এক আনন্দোৎসব। এ দেশে ‘কোরবানির ঈদ’ নামে পরিচিত এই উৎসব শুরুর বেশ আগে থেকেই একধরনের আনন্দের পরিবেশ সৃষ্টি হয়। ধর্মপ্রাণ মুসলমানগন বিপুল উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে মাদারীপুরসহ সারা দেশে ঈদ-উল-ফিতর উদর্যাপিত হয়েছে।

মাদারীপুর শহরের কেন্দ্রীয় পৌর ঈদগা মাঠে বুধবার ঈদের প্রধান জামায়তসহ দুটি জামায়াত অনুষ্ঠিত হয়। প্রধান জামায়াত সকাল সোয়া সাতটায় এতে ইমামতি করেন মাদারীপুর পুরানবাজার বড় মসজিদের পেশ ইমাম হযরত মাওলানা মোঃ বোরহান উদ্দিন এবং ২য় জামায়াত অনুষ্ঠিত হয় সকাল আট টায় এতে ইমামতি করেন মাদারীপুর পৌরসভা জামে মসজিদ এর পেশ ইমাম মাওলানা মোঃ রুহুল আমিন।

আধুনিক পৌর উন্নায়নের রুপকার ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ সার্বিক তত্তাবধনে ও মাদারীপুর পৌরসভার আয়োজনে, ঈদের নামাজে উপস্থিত থেকে সকল মুসল্লিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন ও সকলের সুস্বাস্থ ও মঙ্গল কামনা করেন, নৌ-পরিবহন মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম, জেলা দায়রা জজ মোঃ শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, সাবেক পৌর মেয়র নুরুল আলম বাবু চৌধুরী, নৌমন্ত্রীর বড় ছেলে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সাধারন সম্পাদক আসিবুর রহমান খান, সদর মডেল থানার ওসি কামরুল হাসান প্রমুখ্য।

দেখা হয়েছে: 627
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪