|

মাদারীপুরে রাতের মন্দিরে ঢুকে প্রতিমা ভাংচুর

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের ঘোষপাড়া সর্বজনীন মন্দিরে বৃহস্পতিবার গভীর রাতে একটি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর থেকে স্থানীয় হিন্দুসম্প্রদায়ের ভেতরে আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে বাজিতপুর ইউনিয়নের ঘোষপাড়া সর্বজনীন মন্দিরে শব্দ শুনতে পান স্থানীয়রা। পরে তারা মন্দিরে গিয়ে দেখে রাধাকৃষ্ণের প্রতিমাটি ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। বিষয়টি তারা তাৎক্ষনিক পুলিশ ও ইউপি চেয়ারম্যানকে জানায়। পরে শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাজিতপুর ঘোষপাড়া সর্বজনীন মন্দির কমিটির সভাপতি দীনবন্ধু ঘোষ বলেন, রাতের আধারে মন্দিরে ঢুকে রাধাকৃষ্ণের প্রতিমা ভাংচুর করে দুর্বৃত্তরা। ভাংচুরের ঘটনাটি আমাদের কাছে চরম উদ্বেগ জনক। এমন সাম্প্রদায়িক কাজ যারা করেছে তাদের চিহ্নত করার অনুরোধ জানাই পুলিশের কাছে।

স্থানীয় বাসিন্দা বাবুল ঘোষ বলেন, ‘ঘটনার পর হিন্দু সম্প্রদায়ের ভেতরে আতঙ্ক কাজ করছে। নির্বাচনের তফসীল ঘোষণার পরেই এমন একটি ঘটনা ঘটায় আমরা নিরাপত্তাহীনতায় আছি।’

রাজৈর থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সাথে সম্পৃক্তদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

দেখা হয়েছে: 557
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪