|

মাদারীপুরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ৪! থানায় মামলা

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ন | ডিসেম্বর ০২, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর:

মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের কুলপদ্ধি বাজার সংলগ্ন চোকদার বাড়িসহ অন্তত বিশটি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে সন্ত্রাসীরা। গতকাল শনিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থনীয়ারা জানান, শনিবার দুপুরের সময় হটাৎ করে উপজেলার আওয়ামীলীগের সহ সভাপতি হাজী ইউসুফ আলী চোকদারের বাড়িসহ প্রায় ২০টি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

এসময় কুপিয়ে ৪জনকে গুরুতর আহত করা হয়েছে। আহতরা হলেন ইউনুস চোকদার ছেলে রিয়াদ চোকদার (২৫), বাবুল চোকদারের ছেলে নয়ন চোকদার(২০),খলিল চোকদার এর স্ত্রী সাবেতুন নেছা (৫০), বাবুল চোকদারের স্ত্রী নাজমা বেগম (৪০) গুরুতর আহত হয়।

সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইউসুফ চোকদার অভিযোগ করে বলেন, আমার সাথে কারো কোন শতরুতা নেই। তবে স্থানীয় সন্ত্রাসী রুবেল খা, আজগর বেপারী, সোহেল খা, বোরহান খা, লোকমান বেপারীসহ এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এসময় মহিলাসহ ৪জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় আমি থানায় মামলা করেছি। আইনের মাধ্যমে এই সন্ত্রাসীদের উপযুক্ত বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান ও (ওসি তদন্ত সিরাজুল ইসলাম জানান, উক্ত হামলার ঘটনায় ৩০/৩৫ জনের নাম উল্যেখ করে মামলা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আসামীদের ধরার চেস্টা চলছে।

দেখা হয়েছে: 543
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪