|

মাদারীপুরে হত্যার ঘটনায় ওসি মেয়রসহ ২৩জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ ১১:১৪ অপরাহ্ন | অক্টোবর ০৭, ২০১৮

মাদারীপুর-Madaripur

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) খবির মৃধা (৪০) হত্যার ঘটনায় নিহতের বাবা নুরু মৃধা (৭০) বাদী হয়ে, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে কালকিনি থানার ওসি কৃপাসিন্দু বালা ও পৌর মেয়র এনায়েত হোসেন এবং খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকরাম হোসেনসহ ২৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলাটি রবিবার বিকেলে আমলে নিয়ে এজাহার হিসেবে নথিভুক্ত করতে সংশ্লিষ্ট কর্তপক্ষকে নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার সূত্রে জানা গেছে, গত ৪ অক্টোবর বৃহস্পতিবার কালকিনির বাঁশগাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ও ইউপি সদস্য খবির মৃধা গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়।

এসময় কালকিনি থানার ওসি কৃপাসিন্দু বালা, পৌর মেয়র এনায়েত হোসেন ও খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকরাম হোসেনের সম্মুখে অন্য আসামীরা বোমা মেরে নূরু মৃধার ছেলে বাঁশগাড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য খবির মৃধাকে হত্যা করে।

এবিষয়ে মামলার অন্যতম আইনজীবি মো.সেলিম মিয়া বলেন, রোববার দুপুরে মামলাটি বিস্ফোরখ দ্রব্য আইনে ২৩ জনকে আসামী করে কালকিনির বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এর আদালতে মামলা দায়ের করা হয়েছে। এবং আদালত মামলাটি আমলে নিয়ে এজাহার হিসেবে নথিভুক্ত করতে সংশ্লিষ্ট কতৃপক্ষকে নির্দেশ দিয়েছেন আদালতে।

মাদারীপুর অতিরিক্তি পুলিশ সুপার(সার্কেল) মোঃ বদরুল আলম মোল্লা বলেন, মামলা আদেশের কপি এখনও আমাদের হাতে এসে পৌছায়নি। আদালতের আদেশ মোতাবেক আমরা ব্যবস্থা নেব।

দেখা হয়েছে: 505
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪