|

মাদারীপুরে হাওলাদার মটরস্ পার্সের দোকানে দুর্ধর্ষ চুরি

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ
মাদারীপুর পৌর শহরের প্রান কেন্দ্রে মাদারীপুর পুরাতন পাবলিক লাইব্রেরির সামনে হাওলাদার মটরস্ অটো পাটর্সের দোকানে রাতের আধারে পুলিশের টহল ফাকি দিয়ে দোকানের তালা ভেংগে প্রায় দশ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে।

ভুক্তভুগী ও স্থানীয় সুত্রে জানাগেছে, হাওলাদার মটরর্সের মালিক নুর আমিন হাওলাদার প্রতিদিনের মত দোকানের বেচা কেনা শেষ করে, রাত ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। কিন্তু সকালে দোকানে এসে দেখতে পায় তার দোকানের সার্টারের তালা দুটি ভাংগা সার্টার খুলে দেখতে পায় দোকানের সবকিছু উলট পালট করে রাখা।

এবং দোকানের ভিতর থেকে ৫২টি ইজিবাইকের ব্যাটারি, ২৮টি অটোরিকশা ব্যাটারি, ১০টি অটো চার্জার, ২টি মটর, ১৮টি অটোর টায়ার ও ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ প্রায় ২৫০০০টাকা সহ অনন্য মালামাল নিয়ে যায়, জার আনুমানিক মুল্য প্রায় ৮/১০ লক্ষ টাকা।

দোকান মালিক নুর আমিন বলেন, প্রশাসনের কাছে আমার জোর দাবি যেন আমার চুরি হওয়া মালামাল উদ্ধার করে দেন । তা নাহলে আমি একেবারে পথে বসে যাবো। আমি ধার দেনা করে নতুন অটো পার্সের দোকান দিয়েছি ব্যবসা করে ডাল ভাত খাওয়ার জন্য। এখন আমার সব শেষ হয়ে গেল। আমি চোরের বিচার চাই। এব্যাপারে থানায় মামলা দায়ের করেছি, পুলিশের কাছে আমি সর্বাত্মক সহযোগীতা চাই।

মাদারীপুর জেলার পুলিশ সুপার সুব্রত কুমার হালদার জানান, শহরের উপরে চুরির ঘটনা দুঃখজনক তবে তদন্ত করে জরিতদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 651
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪