|

মাদারীপুরে ৯জন রত্নগর্ভা মাকে সম্মাননা দেবে পৌরসভা

প্রকাশিতঃ ৪:৩৬ অপরাহ্ন | নভেম্বর ১০, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর:

মা হচ্ছেন একজন মহান শিল্পী, আর সেই শিল্পীসত্তাকে বাস্তবে রুপ দেন তার সন্তানের লালন-পালনের মদ্য দিয়ে। একজন ভালো মা এই পারেন উন্নত সমাজ ও জাতি উপহার দিতে পারেন। রত্নাগর্ভা মায়েরা সমাজে তাদের সন্তানদের সুশিক্ষত ও সুনাগরিক হিসেবে গড়ে তোলে।

মাদারীপুর পৌরসভা ৯জন রত্নগর্ভা মাকে সম্মাননা দেবে মাদারীপুর পৌরসভা। এ উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন কারে মাদারীপুর পৌরসভা। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে পৌরসভার হলরুমে সংবাদ সম্মেলনে বক্তব্য তুলে ধরেন পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, বক্তব্যে তিনি বলেন, সন্তানদের সপ্নসুন্দর আগামী বিনির্মাণে নেপথ্য স্থাপতি এবং একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় যুগোপযোগি হিসেবে গড়ে তোলার নিপুন কারিগর সমাজে সন্তানদের সুশিক্ষত ও সুনাগরিক হিসেবে গড়ে তোলার নিপুন স্থাপতি, সত্য সুন্দরের প্রতিক হিসেবে ৯জন সফল মাকে দেওয়া হচ্ছে মাদারীপুর পৌরসভা পক্ষ থেকে ” রত্নগর্ভা মা পুরুস্কার ২০১৮” আগামী ১৪ নভেম্বর রোজ বুধবার বিকাল সাড়ে ৩টায় শিল্পকলা একাডেমী মিলনায়তনে, মাদারীপুর পৌরসভার উদ্যোগে এই পুস্কার প্রদান করা হবে।

রত্নাগর্ভা মায়েদের হাতে পুরুস্কার তুলে দিবেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা এ্যাডভোকেট সুলতানা কামাল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কোন্দকার নাসির উদ্দিন।

মাদারীপুর পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে এবার বিশেষ ক্যাটাগরিতে ৯জন ‘রত্নগর্ভা মাকে ”রত্নগর্ভা মা পুরুস্কার ২০১৮” পুস্কার প্রদান করা হবে। এরা হলো ১নং ওয়র্ডের হাফিজুননেছা, ২নং ওয়র্ডের নুরজাহান বেগম, ৩নং ওয়র্ডের উষা রানী দাস, ৪নং ওয়র্ডের ফাতেমা খাতুন, ৫নং ওয়র্ডের মমতাজ বেগম, ৬নং ওয়র্ডের সেলিনা বেগম, ৭নং ওয়র্ডের নুরজাহান বেগম, ৮নং ওয়র্ডের আলিমুননেছা, ৯নং ওয়র্ডের মিসেস রহিমা খান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন টিআইবির সভাপতি এ্যাডঃ খান মোহামামদ শহীদ, ইউ আই সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মহাদেব, প্রেসক্লাবের আহবায়ক শাজাহান খান, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যান সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ ও সাধারন সম্পাদক এম আর মর্তুজা, পৌর সচিব আবু আহমদ ফিরোজ ইলিয়াসসহ জেলার কর্মরত প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও পৌর কাউন্সিলরগন।

দেখা হয়েছে: 536
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪