|

মাদারীপুরে ৯ম শ্রেনীর ছাত্রের রক্তাত্ত লাশ উদ্ধার-আটক ৬

প্রকাশিতঃ ১০:৪৬ অপরাহ্ন | অক্টোবর ৩০, ২০১৯

মাদারীপুরে ৯ম শ্রেনীর ছাত্রের রক্তাত্ত লাশ উদ্ধার-আটক ৬

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুরে ৯ম শ্রেণির এক স্কুল ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ হত্যা করে ফেলে রাখা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে পৌর শহরের জেলাপরিষদ সংলগ্ন ভুইয়াবাড়ির মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই স্কুলছাত্রের নাম সোহান শেখ। সে রাজৈরের তেলিকান্দি এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং ইউনাইটেড সরকারি ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্বজনরা জানায়, বিকেলে বন্ধুদের সাথে ঘুরতে বের হয় সোহান। এরপরই নিখোঁজ ছিল সে। পরিবারের লোকজন একাধিকবার সোহানের মোবাইলে কল দিয়ে না পেলে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে সোহানদের ঘরের পাশে নান্নু মিয়ার তিনতলা একটি ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় সোহানকে পড়ে থাকতে দেখেন।

পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক সোহানকে মৃত ঘোষণা করে। হাবিবুর রহমান শেখ মাদারীপুর ষ্টার ক্যাবল নেটওয়ার্ক ডিস কন্ট্রোলরুম অপারেটরের কাজ করতো। তার চাকুরির সুবাধে দীর্ঘদিন ধরে মাদারীপুর শহরের জেলা পরিষদ সংলগ্ন ভুইয়াবাড়ির মোড় এলাকায় এনায়েত হোসেন নান্নুর বাড়িতে ভাড়া থাকতেন।

সোহানের বাবা হাবিব শেখ জানান, ওকে পরিকল্পিত ভাবে হত্যা করে এখানে কেউ ফেলে রেখেছে।’ তবে কে বা কারা হত্যা করতে পারে এ ব্যাপারে সঠিক কিছুই বলতে পারেননি তিনি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সওগাতুল আলম বলেন, ‘ঘটনাস্থল থেকে আমরা কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য এনেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কি কারণে এই হত্যাকান্ড তা এখনো স্পষ্ট নয়। আমরা আপতত কিছুই বলতে পারছি না। তবে ওই কিশোরের শরীরে আঘাতে চিহ্ন আছে সেটা ছাদ থেকে পড়ে কিনা তা বোঝা যাচ্ছে না।’

দেখা হয়েছে: 581
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪