|

মাদারীপুর আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০, আটক ১১

প্রকাশিতঃ ৫:৫১ অপরাহ্ন | জুন ১২, ২০১৯

মাদারীপুর আ'লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০, আটক ১১

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র ও আওয়ামীলীগ প্রার্থীর সমর্থদের মাঝে সংঘর্ষে কমপক্ষে ৩০জন আহত হয়েছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ১১জনকে আটক করেছে পুলিশ

স্থানীয় ও পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে সতন্ত্র প্রার্থী হয়েছে সাবেক নৌ মন্ত্রী ও স্থানীয় সাংসদ শাহাজান খানের ছোট ভাই ওবায়দুর রহমান কালু খান। অপর দিকে আওয়ামীলীগের প্রার্থী হয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক কাজল কৃষ্ণ দে।

পোষ্টার লাগানোকে কেন্দ্র করে সদর উপজেলা পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় বুধবার সকালে এই দুগ্রুপের মাঝে কথাকাটাকাটি হয়। এক পর্যায় দুই গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে দুই পক্ষের ৩০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাদারীপুর সদর হাসাপাতলে মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট বলেন, সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ২৮জনকে চিকিৎসা দেয়া হয়েছে। আমরা সামধ্যমত চিকিৎসা সেবা দিচ্ছি।

মাদারীপুর সদর থানার এসআই লুৎফর রহমান বলেন, গাছবাড়িয়া এলাকা ও হাসপাতাল এলাকায উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।

দেখা হয়েছে: 598
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪