|

নন্দীগ্রামে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রকাশিতঃ ৫:৫৬ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০১৯

নন্দীগ্রামে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

অনলাইন বার্তাঃ বগুড়ার নন্দীগ্রামে এক মাদ্রাসার ছাত্রীকে (৯) ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে তার পরিবার। এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে ঘটনার সঙ্গে জড়িতরা।

মঙ্গলবার রাতে মেয়ের বাবা বাদী হয়ে উপজেলা সদর ইউনিয়নের রনবাঘা কৈগাড়ী গ্রামের কাওছার আলী (১৯) ও হাসু মিয়া (২২) নামে দুইজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মেয়েটির পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুরে বাড়ির পাশে পুকুরে গোসল করছিল সে। এ সময় একই গ্রামের কাওছার ও হাসু মিয়া তাকে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে ভ্যানে তুলে নেয়। এরপর মাঠের মধ্যে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে দুইজন মিলে ধর্ষণের চেষ্টা করে। লোকলজ্জা ও ভয়ে মেয়েটি প্রথমে এ ঘটনা তার পরিবারকে জানায়নি। কিন্তু পরে সে তার মা’র কাছে ঘটনাটি প্রকাশ করে।

মেয়েটির বাবা বলেন, কাওছারের বাবা এ ঘটনায় মামলা না করতে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে এবং মিমাংশার কথাও বলছে। বিচারের দাবিতে মেয়েটির বাবা থানায় অভিযোগ করেছেন।

বুধবার এ বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক

দেখা হয়েছে: 489
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪