|

মানিকগঞ্জের লম্পট শিক্ষকের শাস্তির দাবীতে মানববন্ধন

প্রকাশিতঃ ১০:২৬ অপরাহ্ন | জুলাই ১১, ২০১৯

মানিকগঞ্জের-লম্পট-শিক্ষকের-শাস্তির-দাবীতে-মানববন্ধন

সজল আলী, মানিকগঞ্জঃ মানিকগঞ্জের দৌলতপুরে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেফতারকৃত সেই লম্পট শিক্ষক শরিফুল ইসলাম সেন্টুকে আজ বৃহঃপতিবার সাময়িক বরখাস্ত করেছে স্কুল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার দুপুরে এক জরুরি সভায় তাকে বরখাস্ত করা হয়।

দৌলতপুর প্রমোদা সুন্দরী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।এদিকে যৌন নিপীড়নের ঘটনা তদন্তে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। অভিযুক্ত শিক্ষকের সর্বোচ্চ শাস্তির দাবিতে স্কুল প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা শারমিন – এসময় তিনি বলেন শিক্ষকদের এধরনের কোন ন্যাক্কার জনক ঘটনা মেনে নেয়া যায়না। ছাএ /ছাএীদের উদ্দ্যেশে তিনি বলেন তোমরা সবাই ভাই বোন হিসেবে থাকবে। ক্লাসে স্যারদের সাথে আলোচনা করে চলবে।এসময় ছাএ /ছাএীরা লম্পট শিক্ষকের সর্বোচ্চ শাস্তি দাবী করেন।

প্রধান শিক্ষক মিজানুর রহমান আমাদের প্রতিনিধিকে জানান, যৌন নিপীড়নের অভিযোগে সহকারী শিক্ষক শরিফুল ইসলাম সেন্টু গ্রেফতার হওয়ার পর বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

স্কুলের বর্তমান সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা শারমিন এতে সভাপতিত্ব করেন। সভায় অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়। একই সঙ্গে উপজেলা নিবার্হী কর্মকর্তা ঘটনা তদন্তে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন। রোববার এই কমিটি গঠন করা হবে বলে জানান তিনি।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুনিল কুমার কর্মকার জানান আসামীকে ৫ দিনের রিমান্ড চেয়ে কোর্টে পেরন করলে কোর্ট ২ দিনের রিমান্ড মন্জুর করে।

দেখা হয়েছে: 1250
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪