|

মানিকগঞ্জে বিপুল পরিমাণ অস্ত্র গুলি উদ্ধার

প্রকাশিতঃ ৬:৩৬ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০২০

মানিকগঞ্জে বিপুল পরিমাণ অস্ত্র গুলি উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ মানিকগঞ্জ থেকে ৭টি পিস্তল ও ২২৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সদর থানা পুলিশ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের ঘোনা খাল থেকে পরিত্যক্ত অবস্থায় পিস্তল ও গুলি উদ্ধার করে পুলিশ।

মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম পিপিএম জানান, ঘোনা খালে মাছ ধরার সময় স্থানীয় আদম আলীর ছেলে সাইফুল ইসলাম খালের মধ্য থেকে পিস্তল ও গুলিগুলো দেখতে পায়। বিষয়টি গড়পাড়া ইউপি চেয়ারম্যান আফসার উদ্দিন সরকারকে জানান।

পরে চেয়ারম্যানের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে ২টি পিস্তল, ৫টি রিভালবার, ২২৫ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করি। তবে পিস্তল ও গুলি দেখে ধারণা করা হচ্ছে এগুলো কয়েক বছরের পুরাতন। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) হোসাইন মুহাম্মদ রায়হান, গড়পাড়া ইউপি চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান, পরিদর্শক (তদন্ত) হানিফ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 636
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪