|

মা-মেয়েকে ধর্ষণ করলো জিনের বাদশা আটক ১

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | মে ১৩, ২০১৮

মা-মেয়েকে ধর্ষণ করলো জিনের বাদশা আটক ১

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা:

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে জ্বীনের বাদশা পরিচয়ে মা ও তার মেয়েকে ধর্ষণ করেছে প্রতারকরা। গুপ্তধন দেয়ার কথা বলে ডেকে নিয়ে শুক্রবার রাতে উপজেলার কাটাখালী নদীর তীরে তাদের ধর্ষণ করে প্রতারকরা। এ ঘটনায় শনিবার রাতে মামলা হয়েছে গোবিন্দগঞ্জ থানায়। ইতিমধ্যে সন্দেহভাজন একজন কে আটক করেছে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগীরা জানায়, ভুক্তভোগী মা-মেয়ের বাড়ী জামালপুর জেলা সদরে। তারা গোবিন্দগঞ্জ উপজেলার জ্বীনের বাদশা পরিচয়ধারী প্রতারকের থপ্পড়ে পড়েন। প্রতারকরা তাদের মোবাইল নম্বর সংগ্রহ করে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে কৌশলে ১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয়। টাকা

হাতিয়ে নেয়ার পর তাদের গুপ্তধন নেয়ার জন্য গোবিন্দগঞ্জে আসতে বলা হয়। শুক্রবার মধ্যরাতে মা-মেয়ে গোবিন্দগঞ্জে যান। সেখান থেকে তাদের দুটি মোটরসাইকেলে করে নিয়ে যাওয়া হয় কাটাখালী নদীর তীরে বালুর চড়ে। সেখানে মা-মেয়ে উভয়কে ভোররাত পর্যন্ত ধর্ষণ করে পালিয়ে যায় প্রতারকরা।

এ ঘটনার পর শনিবার সকালে মা-মেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশের আশ্রয় নেয়। ঘটনার পর প্রথমে মানসম্মানের ভয়ে ভুক্তভোগীরা থানায় অভিযোগ করতে রাজি না হলেও পরে শনিবার রাতে ধর্ষনে স্বীকার মা থানায় বাদি হয়ে অভিযোগের দায়ের করে।

এখবর নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম জানান, সারদিন তাদেরকে বুঝিয়ে নানা নাটকীয়তার পর অবশেষে তারা রাতে মামলা করতে রাজি হন। মামলার পর রাতেই আমরা চিহিৃত কিছু জায়গায় অভিযান চালিয়ে সাদা মিয়া নামে একজনকে আটক করেছি। তদন্তের কারণে এর চেয়ে বেশি কিছু বলতে পারবো না। তবে ধর্ষক জ্বীনের বাদশাকে চিহিৃত ও গ্রেপ্তারে তৎপরতা চালানো হচ্ছে।

দেখা হয়েছে: 769
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪