|

গুলশানে মা-মেয়েকে হত্যা, ২ জনের রিমান্ড

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ন | মার্চ ২৩, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে মা ও মেয়ে হত্যা মামলায় দুই আসামির তিন দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। এ ছাড়া বাকি দুই আসামি দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আজ শুক্রবার ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এ তথ্য জানান।

আনিসুর রহমান জানান, স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া আসামিরা হলেন সঞ্জীব চিরান ও রাজু সাংমা। আর রিমান্ডে যাওয়া আসামিরা হলেন প্রবীণ সাংমা ও শুভ চিসিম।

মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক মো. সালাউদ্দিন মিয়া রিমান্ডকৃত আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন ও বাকিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী তাদের জবানবন্দি রেকর্ড করেন ও একই আদালত রিমান্ডের আদেশ দেন।

গত ২০ মার্চ সন্ধ্যায় কালাচাঁদপুরে গারো সম্প্রদায়ের বেসেথ চিরান (৬৫) ও তার মেয়ে সুজাতা চিরানের (৪০) লাশ উদ্ধার করেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পুলিশ জানায়, তাদের একজনকে কুপিয়ে এবং অন্যজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

ওই ঘটনায় সুজাতার স্বামী আশীষ মানকিন গত বুধবার গুলশান থানায় মামলাটি দায়ের করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জীব এবং তার তিন বন্ধুকে আসামি করা হয়। গত বুধবার সন্ধ্যায় র‌্যাব-১-এর একটি দল শেরপুর থেকে ওই চারজনকে গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে আসে।

দেখা হয়েছে: 387
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪