|

মিরপুর ইংলিশ ভার্সন স্কুলে ‘ডিজিটাল শিশু উপকরণ প্রদর্শনী’ শুরু

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | নভেম্বর ২৮, ২০১৮

নিজস্ব প্রতিবেদক:
সারাদেশে ডিজিটাল শিক্ষা নিয়ে কাজ করা সমাজকল্যাণমূলক প্রতিষ্ঠান বাংলাদেশ ডিজিটাল স্কুল সোসাইটির (বিডিএসএস) উদ্যোগ এবং আয়োজনে আগামি শনিবার রাজধানীর মিরপুর ইংলিশ ভার্সন স্কুল এন্ড কলেজে শুরু হচ্ছে দশদিন ব্যাপী ‘ডিজিটাল শিশু উপকরণ প্রদর্শনী’।

উদ্বোধন করবেন দেশের বিশিষ্ট্য তথ্য প্রযুক্তিবিদ এবং সরকারের ডাক-টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

১ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন বিকাল ৩-৫টা পর্যন্ত অনুষ্ঠেয় শিক্ষা উপকরণ প্রদর্শনীতে ডিজিটাল তথ্য প্রযুক্তির সঙ্গে শিশু এবং শিক্ষার্থীদের নতুনভাবে পরিচয় করিয়ে দেয়া হবে। যা দেখে শিশুরা আনন্দের পাশাপাশি ডিজিটাল কন্টেন্ট দিয়ে লেখাপড়ায় ব্যাপক অনুপ্রাণিত হবে। একই সঙ্গে নিজেকে নতুন করে আবিষ্কার করতে শিখবে।

এছাড়া শিশুর মাঝে লুকিয়ে থাকা সৃজনশীলতা বের করে আনতে প্রদর্শনীতে থাকবে হরেক প্রকারের তথ্যপ্রযুক্তি বিষয়ক স্টল। যা দেখে শিশুরা নিজেদের মতো করে কাজ এবং আনন্দ করতে করবে।

প্রদর্শনী চলাকালীন শিশু এবং অভিভাবকদের চিত্র বিনোদনের জন্য রয়েছে গান, নাচ, কবিতা ও নাচসহ সাংস্কৃতিক কর্মকান্ড। রয়েছে অভিভাবকদের জন্য বিভিন্ন কার্যক্রম, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার। প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত।

দেখা হয়েছে: 713
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪