|

মুক্তাগাছায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে নিহত ২

প্রকাশিতঃ ৩:৫৬ অপরাহ্ন | জানুয়ারী ২৬, ২০২০

মুক্তাগাছায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে নিহত ২

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় ট্রাক ও যাত্রীবাহী সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ২ জন নিহত হয়েছে। এঘটনায় অন্তত আরওদুজন গুরতর আহত হয়।

তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকোল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

রবিবার (২৬ জানুয়ারি) সকাল ৯ টার দিকে উপজেলার গন্দপপুর এলাকার জামালপুর-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে এ দূর্ঘনা ঘটে। তবে তাৎক্ষনিক ভাবে হতাহতোদের নাম পরিচয় জানা যায়নি।

মুক্তাগাছা থানার ওসি মোঃ আলী মাহমুদ এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, সকালে মালবাহী একটি ট্রাক ময়মনসিংহ থেকে মুক্গাছার উদ্দেশ্যে রৌনা দেন। পরে উপজেলার গন্দপপুর এলাকায় পৌছলে ময়মনসিংহগামী যাত্রীবাহী সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুইজন নিহত হয়। এসময় আহত হয় আরও দুই যাত্রী।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকোল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ট্রাক ও সিএনজিকে উদ্ধার করেছে। তবে চালক পালিয়ে যায় বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 540
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪