|

মুক্তিযোদ্ধার উপর হামলা; শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের স্বারকলিপি

প্রকাশিতঃ ৬:২৭ অপরাহ্ন | ডিসেম্বর ০৫, ২০১৯

মুক্তিযোদ্ধার উপর হামলা; শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের স্বারকলিপি

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় বীর মুক্তিযোদ্ধা ও সাবেক প্রধান শিক্ষক ওসমান গণি চৌধুরীর (৮৬) উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্বরকলিপি দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় নেতাকর্মীরা।

বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের নেতৃত্বে এ স্বারকলিপি দেওয়া হয়। এর আগে সকালে ফুলবাড়ীয়া উপজেলা চত্বরে নেতৃবৃন্দরা একটি প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেন।

অন্যদিকে হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা মো. মাজাহারুল ইসলাম বাইতুল্লাহকে বহিষ্কার করা হয়েছে। তিনি ফুলবাড়িয়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের বিজ্ঞান শাখার সাধারণ সম্পাদক ছিলেন। বুধবার রাতে সংগঠনের জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক মো. সারোয়ার হোসেন।

জানা যায়, ইউপি সদস্য মোফাজ্জল হোসেন, ছাত্রলীগ নেতা মাজাহারুল ইসলাম বাইতুল্লাহসহ অজ্ঞাত পরিচয় পাঁচ থেকে সাতজনকে আসামি করে ফুলবাড়ীয়া থানায় মামলা করেছেন ভুক্তভোগী মুক্তিযোদ্ধার ছেলে সাবেক ছাত্রলীগ নেতা মো. গোলাম রব্বানি।

এ ঘটনায় গত বুধবার রাতে থানা পুলিশ মামলার এক নাম্বার আসামি ইউপি সদস্য মোফাজ্জল হোসেনকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন, ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর সকালে স্থানীয় ইউপি সদস্য মোফাজ্জল হোসেনসহ ৮/৯ জন পল্লী বিদ্যুতের নতুন লাইনের গ্রাহকদের কাছ থেকে অতিরিক্ত টাকা নেওয়ার প্রতিবাদ করায় মুক্তিযোদ্ধা ওসমান গণি চৌধুরীর উপর অতর্কিত হামলা। এতে তিনি গুরতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

দেখা হয়েছে: 741
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪