|

ময়মনসিংহে মুক্তিযোদ্ধা পল্লীতে আগুন, সিটি প্রশাসকের সহায়তার আশ্বাস

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ন | এপ্রিল ০১, ২০১৯

ময়মনসিংহে মুক্তিযোদ্ধা পল্লীতে আগুন, সিটি প্রশাসকের সহায়তার আশ্বাস

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীর মুক্তিযোদ্ধা আবাসন পল্লীতে ভয়াবহ আগুনে পুড়ে গেছে মুক্তিযোদ্ধাদের ঘরসহ দশটি পরিবারের ঘর। এতে প্রায় ত্রিশ লক্ষ্য টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ওই পল্লীতে বসবাসকারী মুক্তিযোদ্ধা ময়জুদ্দিন সরকার।

সোমবার (১ এপ্রিল) ভোরে নগরীর পাটগুদাম এলাকার মুক্তিযোদ্ধা আবাসন পল্লীতে এ ভয়াবহ আগুনের ঘটনা ঘটে। ক্ষতিগস্তরা হলেন, মিনা বেগম, জমিলা, মাজেদা পারভিন, তুরাব আলী, জয়গন, মুক্তিযোদ্ধা মইজুদ্দিন সরকার, আনোয়ার হোসেন, সুরুজ আলী, সালাম ও হেলিম ফকির।

ময়মনসিংহে মুক্তিযোদ্ধা পল্লীতে আগুন, সিটি প্রশাসকের সহায়তার আশ্বাস

সব মিলিয়ে প্রায় ৩০ লক্ষ্য টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করে ময়জুদ্দিন সরকার জানান, ঘরের গৃহস্থালি সামগ্রী, মুক্তিযোদ্ধা সনদ, নগত টাকা ও মুল্যবান মালামাল আগুনে ভস্মিভুত হয়েছে। এ সময় হইবর নামে একজন আহত হয়। তাকেকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছে। তিনি এখন চিকিৎসাধিন রয়েছেন।



ময়মনসিংহ দমকল বিভাগের সিনিয়র স্টেশন অফিসার রবিউল ইসলাম বলেন, ভোর সাড়ে ৪ টার দিকে অগ্নিকান্ডের খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌছেন। দমকল বিভাগের চারটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। কি ভাবে আগুন লেগেছে তাৎক্ষনিক তিনি জানাতে পারেন নি। কিছু ঘর পুড়েছে ” যোগ করেন রবিউল ইসলাম”।

এদিকে সকালে ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক ও সাবেক মেয়র ইকরামুল হক টিটু ক্ষতিগ্রস্ত পল্লীতে পরিদর্শনে যান । পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্তদের তিনি সহায়তার আশ্বাস দেন।

দেখা হয়েছে: 478
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪