|

ডোমারে ট্রাক ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিতঃ ৩:৩৮ পূর্বাহ্ন | এপ্রিল ২০, ২০১৮

মুখোমুখি-সংঘর্ষে-নিহত-Domer truck and motorcycle collide with a clash 1

নীলফামারী জেলা প্রতিনিধি:

নীলফামারীর ডোমারে ট্রাক ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চিলাহাটি খাদ্য গুদাম কর্মকর্তা ওবায়দুর রহমান (৫২) নিহত হয়েছে। অপর আরোহী নুরনবী (৩৮) নামের এক ধান-চাল ব্যবসায়ী গুরুত্বর আহত হয়। ওবায়দুর রহমান রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলা ও আহত নুরনবী জেলার ডোমার উপজেলার চান্দিনাপাড়া গ্রামের বাসিন্দা ।

বুধবার (১৮ এপ্রিল) রাত সাড়ে নয় টার দিকে ডোমার-নীলফামারী সড়কের ধরনীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।ওবায়দুর রহমান জেলা খাদ্য কর্মকর্তার কার্যালয়ে মাসিক সমন্বয় সভা শেষে তারা দুজনে মোটর সাইকেল যোগে নীলফামারী থেকে ডোমারে (বাড়ী) ফিরছিলেন।

জানা যায়, রাত সাড়ে নয় টার দিকে পঞ্চগড় হতে পাথরবোঝাই একটি ট্রাক (যশোর-ট-১১-৪৫১৩) ও নীলফামারী হতে আসা মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। আর ট্রাকটিও উল্টে খাদে পড়ে যায়।

এতে মটরসাইকেলের ওই দুই জন আরোহী গুরুত্বর অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে খাদ্য গুদাম কর্মকর্তা ওবায়দুর রহমান মারা যায়। নুরনবীকে গুরুত্বর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ পাসপাতালে ভর্তি করানো হয়েছে। এসময় ট্রাকের চালক পালিয়ে যায়। এলাকাবাসী, হেলপারকে আটক করে পুলিশে দিয়েছে।

ডোমার থানার ওসি মো: মোকছেদ আলী ব্যাপারী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, পঞ্চগড় হতে পাথরবোঝাই একটি ও নীলফামারী হতে আসা মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। আর ট্রাকটিও উল্টে খাদে পড়ে যায়। এতে খাদ্য গুদাম কর্মকর্তা রংপুর যাওয়ার পথে মারা যায় ও অপর আরোহী নুরনবী গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

দেখা হয়েছে: 337
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪