|

মুন্সিগঞ্জে সাংবাদিক অফিসে হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিতঃ ৩:৪৯ অপরাহ্ন | মে ২৭, ২০১৯

মুন্সিগঞ্জে সাংবাদিক অফিসে হামলার প্রতিবাদে মানববন্ধন

মোঃ ফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জে দৈনিক আমার সংবাদ পত্রিকা জেলা অফিসে হামলা, ভাঙচুর ও নারী সাংবাদিককে লাঞ্ছিত করার অভিযোগে মানববন্ধন করা হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন হয়।

পত্রিকাটির মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি আবু হানিফ রানার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ প্রেসক্লাবের জ্যৈষ্ঠ্য সহ-সভাপতি ও দেশ টিভির জেলা প্রতিনিধি এড. সুজন হায়দার জনি, সাংগঠনিক সম্পাদক ও এনটিভির জেলা প্রতিনিধি মঈনউদ্দিন সুমন, দৈনিক সভ্যতার আলোর বার্তা সম্পাদক মামুন রশিদ খোকা, একাত্তর টিভির মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি জসীম উদ্দিন দেওয়ান সহ বিভিন্ন গণমাধ্যম ও সামজিক সংগঠের ব্যাক্তিরা।

মানববন্ধনে বক্তরা বলেন, দৈনিক আমার সংবাদ পত্রিকা অফিসে সন্ত্রসী হামলা প্রমাণ করে এ দেশে গণমাধ্যম কর্মীরা কেউ নিরাপদ নয়। পত্রিকায় সত্য সংবাদ প্রকাশ হলে চালানো হচ্ছে সন্ত্রাসী হামলা। এ ভাবে একের পর সন্ত্রাসী হামলা গণমাধ্যম ও তাঁর কর্মীদের চরম হুমকীর মুখে রেখেছে। তাই অবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান তাঁরা।

দেখা হয়েছে: 489
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪