|

মুন্সীগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:১৭ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০১৮

সামসুদ্দিন তুহিনঃ

আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখতে হবে। একজন পুলিশকে গড়ে ২২শ জনগণ নিরাপত্তা দিতে হয়, মুন্সীগঞ্জে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে মাদক। মুন্সীগঞ্জ জেলাকে মাদকমুক্ত করার সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। অপরাধী যে দলের হোক না কেন, অপরাধী হলে তাকে শাস্তি পেতেই হবে, কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।

বৃহস্পতিবার (২৫অক্টোবর) সকাল ১০টায় মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানায় সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে “ওপেন হাউস ডে” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এসব কথা বলেন।

তিনি বহির্বিশ্বের দিকে ইঙ্গিত করে বলেন, মালয়েশিয়া, সিঙ্গাপুর আমাদের পাশাপাশি স্বাধীন হওয়ার পরও আমরা তাদের মতো উন্নত হতে পারি নাই, জঙ্গি ও মাদকের বিরুদ্ধে লড়াই করেই কেটে যাচ্ছে আমাদের সময়। মাদক ও জঙ্গিবাদ না থাকলে আমরা এখন তাদের চেয়ে উন্নত থাকতাম।

তিনি আরও বলেন, আমাদের সামনে জাতীয় নির্বাচন এই নির্বাচন নিয়ে যেন সামনে কোনো প্রকার দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি না হয়, সে দিকে সকলকে খেয়াল রাখার আহবান জানান । এবং তিনি মা ইলিশ রক্ষার জন্য টঙ্গীবাড়ি থানা কর্মকর্তাদের উদ্দেশ্য করে বলেন, মা ইলিশ রক্ষায় জেলা থেকে যত পুলিশ প্রয়োজন দেওয়া হবে, তবুও মা ইলিশ রক্ষা করতে হবে।

ওপেন হাউজে অনুষ্ঠানে মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার বিভিন্ন এলাকার নানা শ্রেণি-পেশার মানুষ আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে তাদের মতামত তুলে ধরেন।

টঙ্গীবাড়ি থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন পিপিএমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজি আব্দুল ওয়াহিদ, উপজেলা আ’লীগ সভাপতি জগলুল হালদার ভুতু, উপজেলা আ’লীগ সহ- সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি বীর মুক্তি যোদ্ধা মোফাজ্জল হোসেন কমান্ডার।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং-এর উপজেলা সহ-সভাপতি নবীন কুমার রায়, সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার বাচ্চু বেপারী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, সোনারং টঙ্গীবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান মাঝি মো. বেলায়েত হোসেন লিটন, সাবেক চেয়ারম্যান আহসান কবির খান, উপজেলা ইসলামী ফাউন্ডেশন সভাপতি মাও. আবু সাঈদ, নিরাপদ সড়ক চাই টঙ্গীবাড়ী উপজেলা সভাপতি এম জামাল হোসেন মণ্ডল, উপজেলা নিকাহ রেজিস্টার সমিতি সভাপতি কাজি মোস্তাফিজুর রহমান, আউটশাহী ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল হক লিটন ঢালী, বেতকা ইউনিয়ন চেয়ারম্যান আলম শিকদার বাচ্চু ও সাবেক চেয়ারম্যান মো. মোক্তার হোসেন খান, আব্দুল্লাপুর ইউনিয়ন চেয়ারম্যান আ. রহিম, হাসাইল বানারী ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হালদার, দিঘিরপাড় ইউনিয়ন চেয়ারম্যান আরিফ হালদার, কে-শিমুলিয়া ইউনিয়ন চেয়ারম্যান নুর হোসেনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলায় কর্মরত সাংবাদিক এবং উপজেলা আ’লীগ ও বিভিন্ন দলেরও রাজনীতিক নেত্রীবৃন্দ, উপজেলার বিভিন্ন পেশার মানুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দেখা হয়েছে: 497
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪