|

শুক্রবার মুন্সীগঞ্জে গোল্ডকাপ ক্রিকেট ফাইনালে মুখোমুখি পূর্বরাখি-পুরা

প্রকাশিতঃ ৩:১১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৪, ২০২০

শুক্রবার মুন্সীগঞ্জে গোল্ডকাপ ক্রিকেট ফাইনালে মুখোমুখি পূর্বরাখি-পুরা

মোঃ ফয়সাল হাওলাদার, স্টাফ রিপোটারঃ মুন্সীগঞ্জে ‘বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন’ আয়োজিত ও মজিবুর টিম্বার এন্ড স’মিল লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ‘বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের’ ফাইনালে মুখোমুখি হচ্ছে আসরের শক্তিশালী দুই দল পূর্বরাখি সাদ্দাম স্পোর্টিং ক্লাব ও পুরা এক্সট্রিম ব্লাস্টার্স৷

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় টংগিবাড়ী উপজেলার কামারখাড়া স্কুল মাঠে ওই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, মুন্সীগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, টংগিবাড়ী উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার (ভূতূ), উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা আক্তার, টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মোহাম্মদ আওলাদ হোসেন, টংগিবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উছেন মে, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, মুন্সীগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম মাহতাব উদ্দিন কল্লোল, কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হালদার, স্বর্ণগ্রাম আরএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাসেদ।

এছাড়া সংগঠনের সভাপতি আবু বকর সিদ্দিক হিরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুম শেখের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন, দিঘীরপাড় পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মো. জিল্লুর রহমান, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আহসান কবির হালদার, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ফাহিমুল হক (টাইগার মিলন), সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রিয়াদ হোসাইন ও প্রতিষ্ঠাতা সদস্য ও অর্থ সম্পাদক আঃ কাদির হাওলাদার সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

এদিকে, টুর্নামেন্টের ফাইনাল খেলার পাশাপাশি জেলায় ৯ম বারের মত সেরা করদাতা নির্বাচিত হওয়ায় মজিবুর টিম্বার এন্ড স’মিল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মজিবুর রহমান সরদারকে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হবে। এছাড়া সংগঠনের পাঁচজন সেরা সংগঠক ও দশজন সেরা সদস্যকে সম্মাননা প্রদান করা হবে।

আয়োজক কমিটির সদস্য রিয়াদ হোসাইন জানান, বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ইতোমধ্যে এ অঞ্চলে ব্যাপক সাড়া ফেলেছে। দর্শকরা ভালো মানের একটি ফাইনাল খেলা উপভোগ করতে পারবে বলে আমি মনে করি। জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে এই টুর্নামেন্টের পর্দা নামবে। সেসাথে মাঠের শৃঙ্খলা বজায় রাখতে বাংলাদেশ স্কাউট, মুন্সীগঞ্জ ওপেন স্কাউট গ্রুপ সার্বিক সহযোগিতায় থাকছেন৷

এবিষয়ে সংগঠনের সভাপতি আবু বকর সিদ্দিক হিরা ও সাধারণ সম্পাদক মাসুম শেখ জানান, মুন্সীগঞ্জে প্রথমবারের মতো গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট সফলভাবে আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। খেলাধুলায় আমাদের সংগঠন সবসময় ভূমিকা রেখে এগিয়ে চলতে চায়। পাশাপাশি দেশের অর্থনীতিতে ভূমিকা রাখায় জেলায় ৯ম বারে মত সেরা করদাতাদা নির্বাচিত হওয়া আলহাজ্ব মজিবুর রহমান সরদারকে একই মঞ্চে সংবর্ধনা প্রদান করা হবে।

দেখা হয়েছে: 452
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪