|

মুন্সীগঞ্জ-১ আসনে আ’লীগ মনোনয়ন প্রত্যাশী গিয়াস উদ্দিনের গণসংযোগ ও উঠান বৈঠক

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২১, ২০১৮

মুন্সীগঞ্জ-১ আসনে আ'লীগ মনোনয়ন প্রত্যাশী গিয়াস উদ্দিনের গণসংযোগ ও উঠান বৈঠক

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামীলীগ মনোয়ন প্রত্যাশী আওয়ামীলীগ কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা গিয়াস উদ্দিন আহমেদ গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন।

২১ সেপ্টেম্বর (শুক্রবার) দুপুর ১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত উপজেলার বালুরচর ইউনিয়নের খাসমহল বালুরচর, খাসনগর, আকবরনগর, বালুরচর বাজারসহ ওই ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যপক গণসংযোগ করেন এবং জণসাধারণের কাছে নৌকায় ভোট চান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, বালুচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, উপজেলা যুবলীগ সদস্য আরিফ রশিদ, বালুরচর যুবলীগ সহ-সভাপতি শওকত মাহমুদ, জজ মিয়া, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ জাকির হোসেন, যুবলীগ নেতা নজরুল ইসলামসহ ওই ইউনিয়নের আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মুন্সীগঞ্জ-১ আসনে আ'লীগ মনোনয়ন প্রত্যাশী গিয়াস উদ্দিনের গণসংযোগ ও উঠান বৈঠক

গণসংযোগ শেষে বিকাল সাড়ে ৫টায় আলীমার্কেট নামক স্থানে উঠান বৈঠকের আয়োজন করে বালুরচর ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের নেতারা। গিয়াস উদ্দিন আহমেদ উঠান বৈঠকে আওয়ামীলীগের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন এবং এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলকে নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা যদি তাকে মনোনয়ন দেন তাহলে সিরাজদিখান এবং শ্রীনগর উপজেলার জণ মানুষের পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করে যাবেন।

দেখা হয়েছে: 488
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪