|

মুন্সীগঞ্জ-২ আসনে আ’লীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ন | ডিসেম্বর ১০, ২০১৮

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ি প্রতিনিধি:
আজ ১০-১২-২০১৮ই সোমবার টঙ্গীবাড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সকাল ১১টা সময় উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের সাথে মুন্সীগঞ্জ-২ আসনের নৌকার মনোনীত প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলি এক মতবিনিময় সভা করেন।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শামছুল হক এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন— বীর মুক্তিযোদ্ধা গোলাম কবির লাভলু শিকদার, মোফাজ্জল হোসেন কমান্ডার, শাহজাহান কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মুজাম্মেল হোসেন খান, আমির হোসেন মাঝি, কুতুবউদ্দিন আহমেদ, জামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মিলেনুর রহমান খানসহ উপজেলার মুক্তিযোদ্ধাবৃন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান এড. আফিয়া আক্তার হ্যাপি, এড.সোহানা তাহমিনা, জেলা পরিষদ সদস্য আকলিমা আক্তারসহ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য বৃন্দ।

এসময় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সকল সদস্য ঐক্যবদ্ধভাবে স্বাধীনতার পক্ষের শক্তি, উন্নয়নের প্রতীক নৌকার সাথে কাজ করার অভিমত প্রকাশ করেন। প্রধান অতিথির বক্তব্যে সাগুফতা ইয়াসমিন এমিলি বলেন, আপনারা বীর মুক্তিযোদ্ধা জাতীর শ্রেষ্ঠ সন্তান। আপনারা দেশপ্রেমিক নাগরিক।

আপনারা জানেন, আ’লীগ সরকার আপনাদের এবং দেশের উন্নয়নের জন্য কী কী করেছে। আপনারা এও জানেন, বিগত অন্যান্য সরকারের আমলে মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারকে তেমন মূল্যায়ন ও সুযোগ-সুবিধা দেওয়া হয়নি। কিন্তু আমাদের আ‘লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে মুক্তিযোদ্ধের ভাতা প্রদানসহ তাদের পরিবারকে বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে আসছে। সুতরাং এইসব সুযোগ-সুবিধা এবং উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে স্বাধীনতার পক্ষের শক্তি আ’লীগ মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে স্বাধীনতার বিপক্ষ শক্তিকে প্রতিহত করুন।

এসময় তিনি টঙ্গীবাড়ি উপজেলায় আ’লীগ সরকারের আমলে সম্পন্ন হওয়া বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম সকলের নিকট তুলে ধরেন এবং আগামী ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আবার নির্বাচিত হয়ে এলে এলাকার আরও ব্যাপক উন্নয়ন করার আশ্বাস দেন।

দেখা হয়েছে: 461
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪