|

মুন্সী ফাউন্ডেশনের উদ্যেগে বৃক্ষরোপন উদ্বোধন

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | অগাস্ট ১০, ২০১৯

মুন্সী ফাউন্ডেশনের উদ্যেগে বৃক্ষরোপন উদ্বোধন

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরে মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেছেন শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি। শনিবার (১০ আগষ্ট) দুপুর ১২টার দিকে শরীয়তপুর সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজ সড়কে এই বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করা হয়।

এসময় মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও শরীয়তপুর জজকোর্টের সরকারী কৌসুলী (জিপি) অ্যাড. আলমগীর হোসেন মুন্সী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মোস্তফা, সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজের অধ্যাপক দেলোয়ার হোসেন, অধ্যাপক আমিনুল ইসলাম, এ্যাড. কাজী বশিরুল আলম, শরীয়তপুর অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ও শরীয়তপুর জার্নালের সম্পাদক অ্যাড. মুরাদ হোসেন মুন্সী, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান, আছাদুজ্জামান শাওন প্রমূখ উপস্থিত ছিলেন।

শরীয়তপুর সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজ সড়কের দুই পাশে বিপুল সংখ্যক বিভিন্ন ঔষধী ও ফলদ বৃক্ষরোপন কর্মসূচি হাতে নেন মুন্সী ফাউন্ডেশনের চেয়াম্যান অ্যাড. আলমগীর হোসেন মুন্সী। দেশ ও মানুষের কল্যানে কাজ করার জন্য তিনি মুন্সী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।

মুন্সী ফাউন্ডেশনের চেয়াম্যান অ্যাড. আলমগীর হোসেন মুন্সী বলেন, দেশ ও দেশের মানুষের কল্যাণে অবদান রাখতেই আমি মুন্সী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছি। তারই অংশ হিসেবে আজকে শরীয়তপুর সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজ সড়কের দুইপাশে বিভিন্ন ঔষধী ও ফলদবৃক্ষ রোপন কর্মসুচি শুরু করেছি। ভবিষ্যতেও দেশ ও মানুষের কল্যানে কাজ করে যাবে মুন্সী ফাউন্ডেশন।

দেখা হয়েছে: 501
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪