|

টস হেরে মুস্তাফিজকে ছাড়াই ব্যাট করছে মুম্বাই

প্রকাশিতঃ ৫:২২ অপরাহ্ন | মে ০৬, ২০১৮

টস হেরে মুস্তাফিজকে ছাড়াই ব্যাট করছে মুম্বাই

অনলাইন বার্তা

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে টস হেরে মুস্তাফিজকে ছাড়াই ব্যাট করছে মুম্বাই ইন্ডিয়ান্স। প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচ থেকে জয় প্রয়োজন মুম্বাইয়ের।

অন্যদিকে টেবিলে এগিয়ে যেতে জয়ের জন্য মরিয়া কলকাতাও। ফলে এই পরিস্থিতিতে মুম্বাইয়ের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই দুই দলের মধ্যে যেই জিতবে সেই এগিয়ে যাবে পয়েন্ট টেবিলে।

এখন পর্যন্ত চলতি আইপিএলে ৯টি ম্যাচ খেলেছে কলকাতা। তার মধ্যে জয় এসেছে পাঁচটি ম্যাচ, হার চারটিতেই। নয় ম্যাচ থেকে দশ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবিলের তৃতীয়স্থানে রয়েছে দীনেশ কার্তিকের দল। তবে, প্লে অফেরে রাস্তা পাকা করতে এখনও কম করে ছয় পয়েন্ট প্রয়োজন কেকেআরের। অর্থাৎ পরবর্তী পাঁচটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচে জয় প্রয়োজন।

মুম্বাইকে আজ যদি তাদের ঘরের মাঠে হারাতে পারে কেকেআর, তাহলে প্লে অফে যাওয়ার রাস্তাটা অনেকটাই সহজ হয়ে যাবে শাহরুখ খানের দলের কাছে।

অন্যদিকে, মুম্বাই পল্টনের কাছে এখন প্রতিটি ম্যাচই মাস্ট উইন। কেকেআর এর সমসংখ্যক ম্যাচ খেলে মাত্র তিনটি ম্যাচে জয় পেয়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি। হার ছয়টি ম্যাচে। ৯ ম্যাচ খেলে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পঞ্চমস্থানে রয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

২০১৮ আইপিএলের প্লে অফে পৌঁছতে হলে আর একটি ম্যাচও হারা চলবে না মুম্বাইকে। এই পরিস্থিতিতে ওয়াংখেড়ে থেকে জয় তুলে নিতে মরিয়া দুই দল। এই ম্যাচেও মুম্বাইয়ের হয়ে খেলা বাংলাদেশর তারকা পেসার মুস্তাফিজুর রহমান বেঞ্চ গরম করছেন।

কলকাতা নাইট রাইডার্স
সুনীল নারাইন, ক্রিস লিন, রবিন উথাপ্পা, শুভমন গিল, নিতীশ রানা, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, পিযূষ চাওলা, প্রাসিড কৃষ্ণ, মিচেল জনসন, কুলদীপ যাদব।

মুম্বাই ইন্ডিয়ান্স
সূর্যকুমার যাদব, এভিন লুইস, ঈশান কিষান, রোহিত শর্মা, জেপি ডুমিনি, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, বেন কাটিং, মিচেল ম্যাকলানেঘান, মায়াঙ্ক মারকান্ডে, যশপ্রীত বুমরা।

দেখা হয়েছে: 488
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪