|

মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে আহত রাসেল

প্রকাশিতঃ ৩:১৪ অপরাহ্ন | জুলাই ১৬, ২০১৮

মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে আহত রাসেল

আব্দুর রহমান আব্দুল্লাহ, মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার ৫নং আখাইলকুড়া ইউ,পি শাখার আওতাধীন ঐতিহ্যবাহি নোয়ারাই গ্রামে গত ১৩.০৭.১৮ ইং শুক্রবার বেলা ১ ঘটিকার সময় গ্রামের স্থানীয় দুই দলের (দল ক ও দল খ) মধ্যে হঠাৎ করে শুরু হয় এক তুমল সংঘর্ষ। এই সংঘর্ষের সূত্রপাত ছিল দুই দলের মধ্য দীর্ঘমেয়াদী এক ঐতিহাসিক কারণ।

যার সূত্র অনুসারে ঐ দিন ক দলের নেতা আবির আলী কোনো এক কারণে খ দলের সহযোগী নেতা সুফিয়ানের বাবাকে কটাক্ষ কথা বলায় এতে খ দলের (সমস্ত গ্রাম এক পক্ষে) সবাই অস্ত্র নিয়ে (ক দল) আবির আলীদের (শুধু এক পরিবার) উপর তুমুল হামলা শুরু করে তাদের বাড়ির ভেতরে ঢুকে নির্মম ভাবে আঘাত করে তাদের সবার উপর। ক দলীয় প্রায় অনেকে নির্মম হত্যাযঙ্গায় মেতে উঠে বাসার উপর হামলা করে। এতে ভেঙে ফেলে বাসার থাই গ্লাস সহ সামনের দরজা, জানালা সবকিছু। ভাঙচূর করে বাড়ির নির্মিত,নকশার দর্শনীয় স্থান গুলির উপর।

এতে ক দলীয় সদস্য রাসেল আহমদ (২৫) হামলার আঘাত রুখে দাঁড়ালে নির্মমভাবে আহত হয় হামলাকারীদের আঘাত। তারপর খ দলের প্রতিঘাতী আক্রমণাত্বক হামলা ফেরাতে ক দলের সমস্ত পরিবার সদস্যগণ রুখে দাঁড়ালে এতে আহত হয় জমসেদ আহমদ, মুবেদ আহমদ, মুর্শেদ আহমদ এবং আরো অনেকে।

অতঃপর আহত রাসেল সহ তাদের ৪জনকে মৌলভীবাজার সদর হসপিটাল থেকে এম্বুলেন্সে এনে হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানের ডাক্তাররা তাদের ক্ষত বিক্ষত দেহ দেখে চিকিৎসা করতে রাজি হন নি। চিকিৎসকগণ তাঁর ক্ষত স্থানের চিকিৎসা করায় ব্যার্থ হওয়ার ফলে তাদেরকে নিয়ে যাওয়া হয় সিলেট ওসমানি নগর (খাজলাও) হসপিটালে। সেখানে চিকিৎসারত অবস্থায় শেষ খবর জানা অব্ধি বর্তমানে তিনি মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছেন বলে জানা যায়।

এদিকে সংঘর্ষিত স্থান (নোয়ারাই) গ্রামে ঘটনার পর দ্রুত পুলিশ এসে সবকিছু শান্তিপূর্ণ অবস্থায় ফিরে আনে। এবং সেই সময় হতে পরদিন সকাল পর্যন্ত আইন শৃঙ্খলা বাহিনী গার্ড হিসেবে উপস্থিত থাকে ক দলীয় পরিবারদের সাথে।

কারণ, আশঙ্ক্ষাজনক হিসেবে খ দলীয়রা আবার ক দলীয় নেতা আবির আলীর উপর হামলা করতে পারে বলে জানা যায়। আইন শৃঙ্খলা বাহিনী শুধু বাড়ি নিরাপত্তার জন্য সেখানে উপস্থিত থাকে নি বরং সাথে,সাথে ক দলীয় সদস্যদের উপর মামলা জারি করে গ্রেফতার করে নেয় প্রায় ১৩ জনকে।

এবং পালাতক হিসেবে রয়েছেন আরো অনেকে। এখনো পর্যন্ত পালাতকরা বাড়ি ফিরে নি বলে জানা যায়। তবে হাসপাতালে অবস্থানরত আহত রাসেল মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে বলে জানা যায়!

দেখা হয়েছে: 704
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪