|

লক্ষ্মীপুরে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশিতঃ ৪:৪০ অপরাহ্ন | মে ২৮, ২০১৮

লক্ষ্মীপুরে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
লক্ষ্মীপুর সদরে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া তিন শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (২৮ মে) দুপুরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষে শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট ও সনদ দেওয়া হয়। এসময় শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের ফুল দিয়ে বরণ করা হয়।

সূত্র জানায়, প্রতিবছর উপজেলা প্রশাসনের উদ্যোগে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা হয়। এর ধারাবাহিকতায় সদর উপজেলার বিভিন্ন স্কুল-মাদ্রাসার ৩ শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু, ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যা, টুমচর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ হারুন আল মাদানী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু তালেব।

লক্ষ্মীপুরে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

বক্তারা বলেন, মেধাবী শিক্ষার্থীরা দেশের সম্পদ। মানসম্মত শিক্ষা অর্জন করে তারাই দেশ পরিচালনায় ভূমিকা রাখবে। মাদক থেকে দূরে থেকে শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি আরো মনোযোগী হতে হবে। এছাড়াও লেখাপড়ার পাশাপাশি মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে এগিয়ে আসার আহবান জানানো হয়।

লক্ষ্মীপুরে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

দেখা হয়েছে: 644
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪