|

মেসির স্ত্রী আক্রমনের শিকার

প্রকাশিতঃ ৩:৫৪ অপরাহ্ন | জুন ২৩, ২০১৮

Messi-মেসির স্ত্রী আক্রমনের শিকার

অনলাইন বার্তাঃ

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই আইসল্যান্ডের সঙ্গে বিপক্ষে হোঁচক খেয়ে আসর শুরু করে আর্জেন্টিনা। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচেও ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলের ব্যবধানে অসহায় ভাবে হারে আসরের হট ফেভারিট দল আর্জেন্টিনা।

দলের দুই ম্যাচেই নীরব ছিলেন বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি। প্রথম ম্যাচে পেনাল্টির সুযোগ পেয়ে ও কাজে লাগাতে পারেননি। আর পরের ম্যাচে তো ৯০ মিনিটে মাত্র দুই বার বলে শট নেন এই ফুটবল জাদুকর। মেসির এমন পারফর্ম মেনে নিতে পারেনি ফুটবল প্রেমীরা। নানা ভাবে সমালোচিত বিশ্বসেরা এই তারকা। এমনকি বাদ যাননি তার স্ত্রী আন্তনেল্লা রোকুজ্জাও। মেসির সমালোচকদের আক্রমনের শিকার আন্তনেল্লা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলেকে নিয়ে একটি ছবি পোস্ট করেন আন্তনেল্লা। যার ক্যাপশন ছিল ভ্যামস পাপ্পি’। যার অর্থ ‘এগিয়ে যাও বাবু’।

আর এই পোস্টের কমেন্টেই সমালোচনার ঝড় উঠে। নানা ভাবে গালি-গালাজ করা হচ্ছে লিও মেসিকে। অনেকেই আর্জেন্টিনার হারের জন্য মেসিকে দোষ দিয়ে লিখছেন। কেউ কেউ আবার আগামী ম্যাচের জন্য শুভকামনাও জানিয়েছেন। তবে কোন মন্তব্যেরই জবাব দেননি আন্তনেল্লা।

দেখা হয়েছে: 878
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪