|

শরীয়তপুর প্যানেল মেয়রের উপর হামলাকারী ২ জন আটক

প্রকাশিতঃ ১০:০২ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০১৮

মেয়রের-উপর-হামলাকারী-Shariatpur panel founder arrested on Mayor 2

ক্রাইম রিপোর্টারঃ

জেলার সদর পৌরসভার প্যানেল মেয়র -২ হোসেন মোঃ আলমগীর মৃধার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ২ আসামীকে বুধবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

পালং মডেল থানা সূত্রে জানাযায় প্যানেল মেয়র আলমগীরের উপর হামলাকারী মোঃ সাদ্দাম ও মোঃ শাহজালাল ডামুড্যা থানাধীন কেহর ভাঙ্গা গ্রামে লুকিয়ে আছে এমন সংবাদের ভিত্তিতে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্ম-কর্তা (ওসি) মনিরুজ্জামানের নেত্রীত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার রাতে অভিযান চালিয়ে ডামুড্যার কেহরভাঙ্গা গ্রাম থেকে তাদের আটক করে, এখনো আরো এক আসামী ধরা ছোঁয়ার বাইরে।

বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করে ৩ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল ২০১৮ শরীয়তপুর সদর পৌরসভার কাগদী গ্রাম ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র- ২ হোসেন মোঃ আলমগীর মৃধা ফজরের নামাজ আদায় করে মসজিদ থেকে বের হয়ে বাড়ির দিকে যাওয়ার সময় কাগদী গ্রামে রাস্তার উপর ভোর বেলা স্থানীয় সন্ত্রাসী, মাদক ব্যাবসায়ী, জুয়া খোর সংঘবদ্ধ চক্রের সদস্য শাহ জালাল বেপারি, পিতা রমি বেপারি, শাহ জালাল মাদবর, পিতা হারুন মাদবর, সাদ্দাম মাদবর, পিতা জলিল মাদবর সহ আরো অনেকে অর্তকিত হামলা চালিয়ে হাতুরী দিয়ে এলো পাথারী পিটিয়ে গুরুতর আহত করে।

ঘটনার পরদিনই মানববন্ধন করে এলাকাবাসী। পরে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের সাথে দেখা করে স্মারকলিপি প্রদান করে। পুলিশ সুপারের আশ্বাসে ফিরে যায় মানববন্ধনকারী লোকজন। বুধবার রাতে আসামীদের গ্রেপ্তার করতে সক্ষম হয় পালং মডেল থানা পুলিশ।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪