|

মেয়র টিটুসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:৩৬ অপরাহ্ন | মে ১০, ২০১৮

মেয়র টিটুসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহে ইউনিয়ন পরিষদ প্রাপ্ত ভূমি হস্তান্তর করের টাকা পৌরসভায় অবৈধভাবে কেটে নেয়াসহ কয়েকটি অভিযোগে ময়মনসিংহ পৌরসভার মেয়র, প্রধান নির্বাহী কর্মকর্তা ও সদর উপজেলার সাব-রেজিষ্ট্রারের নামে সদর উপজেলার চর ঈশ্বরদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল আলম জাহাঙ্গীর কর্তৃক মামলা দায়েরে প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু।

বৃহস্পতিবার বিকেলে পৌরসভা মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে মেয়র ইকরামুল হক টিটু এ মামলাকে মিথ্যা, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলে আখ্যা দিয়েছেন।

লিখিত বক্তব্যে মেয়র বলেন- ‘সদর উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস থেকে ভূমি হস্তান্তর বাবদ প্রাপ্ত কর ময়মনসিংহ পৌসভার ব্যাংক একাউন্টে চরঈশ্বরদীয়া ইউনিয়নের এলাকার যে পরিমাণ টাকা জমা হয়েছে তা ইতিমধ্যেই পৌরসভার কাজে বিধি মোতাবেক ব্যয় হয়ে গেছে। তার খোঁজ পাওয়ার পরবর্তী সিদ্ধান্তের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মতামত চাওয়া হয়েছে।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিদ্ধান্ত মোতাবেক পর্যায়ক্রমে চরঈশ্বরদীয়া ইউনিয়নের টাকা ফেরত দেয়া হচ্ছে। গত মে ৫০ লাখ টাকা জমা দেয়া হয়েছে। তাহলে অভিযোগকৃত টাকা কোথায় আত্মসাত হলো।’

মেয়র টিটুসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

তিনি বলেন, ‘আসলে আমি আগামী নির্বাচনে একজন প্রার্থী হিসেবে জনসংযোগ করে যাচ্ছি। আমার জনপ্রিয়তায় ঈশ্বান্বিত হয়ে নিয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়ানোর জন্য উদ্দেশ্য প্রণোদিতভাবে বানোয়াট একটি মামলা দায়ের করা হয়েছে। সকল অপপ্রচারের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার জন্য সকলের প্রতি আহবানও জানান মেয়র টিটু।’

এসময় প্যানেল মেয়র, কাউন্সিলর, পৌসভার কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 438
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪