|

শরীয়তপুরে প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক মে দিবস পালিত

প্রকাশিতঃ ১২:৫৪ পূর্বাহ্ন | মে ০২, ২০১৮

মে-দিবস-পালিত-International May Day celebrated in Shariatpur by the administration

মোঃ মহসিন রেজা, শরীয়তপুরঃ

শ্রমিক – মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই এই প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুরে আন্তর্জাতিক মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার জেলা প্রশাসকের নেতৃত্বে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

১লা মে মঙ্গলবার জেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০ টায় শোভাযাত্রা ও পরে কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক কাজী আবু তাহের।

মে দিবসের শোভাযাত্রায় নিজ, নিজ ব্যানারে অংশ গ্রহন করেন বাংলাদেশ কমিনিউস্ট পার্টি, বাংলাদেশ নির্মান শ্রমিক ইউনিয়ন ( ইনসাব) বাংলাদেশ নির্মান শ্রমিক লীগ( বানিশল) শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, শরীয়তপুর ট্রাক ট্যাংকলরী, কভার ভ্যান চালক শ্রমিক ইউনিয়ন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশসহ সাধারন মানুষের উপস্থিতিতে মে দিবস পালন করে শরীয়তপুরববাসী।

মে দিবস উপলক্ষে র‍্যালী শেষে স্ব স্ব প্রতিষ্ঠানে আলোচনা ও খাবার বিতরন অনুষ্ঠান আয়োজন করা হয়। পরবর্তীতে, শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নর আয়োজনে শরীয়তপুর আন্তঃজেলা বাস স্টান্ডে বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ফারুক চৌকিদারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফারুক আহম্মেদ তালুকদার, বিশেষ অতিথি ছিলেন, বাস মালিক সমিতিরর সভাপতি আনোয়ার তালুকদার, সাধারন সম্পাদক মোঃ বাচ্চু বেপারী ও অনুষ্ঠান পরিচালনায় ছিলেন আন্তঃজেলা সড়ক পরিবহনের সাধারণ সম্পাদক আলী আজ্জম মাদবর।

এবং শরীয়তপুর অটো বাইক অটো টেম্পু মালিক শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে র্যালি বের করা হয় এসময় উপস্থিত ছিলেন জেলা কমিটির সহ সভাপতি ফরিদ আকন, সাধারন সম্পাদক মোঃ শাহজাহান মাঝী, সহ সম্পাদক ইয়ার খান, সহ সম্পাদক সাইদ মৃধা সাংগঠনিক সম্পাদক সেলিম পাহাড় প্রমূখ।

মে-দিবস-পালিত-International May Day celebrated in Shariatpur by the administration

ও শরীয়তপুর আন্তঃজেলা ট্রাক ট্যাংক লরি শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে রজনীগন্ধা সিনেমা হলের সামনে আলোচনাসভা অনুষ্ঠিত হয় এসময় উপস্থিত ছিলেন, সভাপতি হায়দার আলী শিকদার, সাধারন সম্পাদক আলমগীর হোসেন হাওলাদার সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক বেপারী, প্রচার সম্পাদক সোহাগ খান প্রমূখ।

বাংলাদেশ নির্মান শ্রমিক ইউনিয়নের আয়োজনে কোর্ট এলাকায় আলোচনা সভার আয়োজন করা হয় এতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি হেমায়েত হোসেন লাবলু খান, সাধারন সম্পাদক শাহজাহান মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ হোসেন মৃধা নাসির ঢালী প্রমূখ।

মে দিবস উপলক্ষে বাংলাদেশ নির্মান শ্রমিক লীগের আয়োজনে পৌর অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয় এতে উপস্থিত ছিলেন, সভাপতি নাইমূল ইসলাম নান্নু জমাদার, সাধারন সম্পাদক মোঃ ছৈয়দ বেপারী, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন বেপারী সহ সম্পাদক নুরুল ইসলাম শিকদার এসময় বাংলাদেশ নির্মান শ্রমিকলীগের মৃত শ্রমিকদের স্মরনে স্মৃতিস্মারক তৈরী করা হয়।

ইসলামী শ্রমিক আন্দোলনের আয়োজনে আন্তঃজেলা বাস স্টান্ডে পথ সভার আয়োজন করা হয় এসময় উপস্থিত ছিলেন জেলা সভাপতি আয়াত আলী, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম প্রমূখ।

দেখা হয়েছে: 913
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪