|

মোহনপুরে ক্রসফায়ারে মাদক বিক্রেতা নিহত

প্রকাশিতঃ ৩:৫৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ১১, ২০১৮

বন্দুকযুদ্ধ

নাজিম হাসান,রাজশাহী থেকে:
রাজশাহীর মোহনপুর উপজেলায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুলাল মিয়া (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত মাদক ব্যবসায়ী উপজেলার হরিহরপুর গ্রামের মৃতঃ ইব্রাহীমের ছেলে। সোমবার গভীর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল, ম্যাগজিন, গুলি, গুলির খোসা ও ৫০৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তবে মরদেহ বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই রাখা হয়েছে।

র‌্যাব জানায়, র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল টহল ডিউটি করাকালীন রাত আনুমানিক সোয়া ১২টার দিকে মোহনপুর থানাধীন মোহনপুর হইতে পাকুড়িয়া-ধুরইল গামী পাঁকা রাস্তার ধুরইল মোড়ে উপস্থিত হলে রাস্তার কালভার্ট হতে ৫০ গজ দক্ষিণে পাঁকা রাস্তার উপর টর্চের আলো এবং কিছু লোকের আনাগোনা দেখতে পায়।

টহল দল তাদের দিকে এগিয়ে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কিছু লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। তাদের র‌্যাবের সদস্য বলে পরিচয় এবং আত্মসমর্পনের নির্দেশ দিলে তারা টহল দলকে লক্ষ্য করে অতর্কিত গুলি বর্ষণ শুরু করে। তখন র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

উভয় পক্ষের মধ্যে আনুমানিক ৫ মিনিট গুলি বিনিময়ের পর ঘটনাস্থলে অজ্ঞাতনামা ১ জনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় এবং দলের অপর ৪/৫ জন সদস্য পালিয়ে যায়। গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত রাজশাহী জেলার মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃতঃ বলে ঘোষণা করে।

এ ঘটনায় র‌্যাবের আহত ২ সদস্যকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। ঘটনাস্থল হতে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি যার পিছনে কেএফ এবং ৭.৬৫ মিঃ মিঃ লেখা, ৫০৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি পিস্তলের গুলির খালি খোসা যার পিছনে কেএফ এবং ৭.৬৫ মিঃ মিঃ লেখা, ১ টি টর্চ লাইট, ৫ পিচ স্যান্ডেল, গামছা ও ১ টি সীমকার্ড উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে রাজশাহী জেলার বিভিন্ন থানায় ৪/৫টি মাদকের মামলা রয়েছে।

সে রাজশাহী অঞ্চলের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে আরো জানানো হয়। তবে মোহনপুরে এই প্রথম চিন্হিত মাদক ব্যাবসায়ী র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হলেন।

দেখা হয়েছে: 491
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪