|

মোহনপুরে প্রধান শিক্ষককে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ন | অগাস্ট ১৮, ২০১৮

মানববন্ধন

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহীর মোহনপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলার আসামি প্রধান শিক্ষককে গ্রেপ্তারের দাবিতে শিক্ষার্থী ও অভিভাবেকরা মসিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মানববন্ধন করেছেন।

আজ শনিবার আজাদ সরদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্যকালে মসিদপুর গ্রামের মহির উদ্দিনের ছেলে সাজ্জাদ হোসেন, মুনসুরের ছেলে আব্দুল মান্নান, নজের আলীর ছেলে এনামুল হক সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, গত ১৫ আগস্ট (বুধবার) মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর বাকশিমইল ইউনিয়ন আওয়ামীলীগের শোক দিবসের আলোচনা সভায় ধর্ষণের চেষ্টা মামলার আসামি প্রধান শিক্ষক জহির রায়হান ওরফে বুলবুল মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে একই মঞ্চে থাকলেও তাকে গ্রেপ্তার করেনি পুলিশ। পুলিশের সাথে একই মঞ্চে ধর্ষণের চেষ্টা মামলার আসামির উপস্থিতি দেখে বাদি পক্ষ হতাশ হয়ে পড়েন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার মসিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী ও একই গ্রামের জনৈক ব্যক্তির কন্যাকে গত ১৩ আগস্ট (সোববার) দুপুর ১২ টার সময় উপজেলার বিষহারা গ্রামের মৃত হামিদ সরদারের ছেলে মসিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহির রায়হান ওরফে বুলবুল (৫০) স্কুল ছাত্রীকে কৌশলে শ্রেণী কক্ষে ডেকে নিয়ে দরজা জানালা বন্ধ করে জোর করে ধর্ষণের চেষ্টা চালায়।

ঘটনার পরদিন ১৪ আগস্ট (মঙ্গলবার) স্কুল ছাত্রীর মা বাদি হয়ে মোহনপুর থানায় প্রধান শিক্ষক জহির রায়হান ওরফে বুলবুলের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবুল কাশেম আজাদের ফোনে একাধিক বার যোগাযোগ করে না পেয়ে জেলা পুলিশ সুপার এম শহিদুল্লাহ পিপিএম এর সাথে ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, ১৫ আগস্ট শোক সভার মঞ্চে আসামি ও ওসি এক সাথে থাকার প্রমান পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 593
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪