|

মোহনপুর দুর্নীতির বিরুদ্ধে সদস্যগণের অভিযোগের পাল্টা অভিযোগ চেয়ারম্যানের

প্রকাশিতঃ ১২:১৭ পূর্বাহ্ন | মে ৩১, ২০১৮

মোহনপুর দুর্নীতির বিরুদ্ধে সদস্যগণের অভিযোগের পাল্টা অভিযোগ চেয়ারম্যানের

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ২নং মোহনপুন ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা ও সচিব আব্দুর রহমানের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে চার জন ইউপি সদস্য (মেম্বার) গণ উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ করেছে। তার পরিপেক্ষিতে পাল্টা অভিযোগ করেছেন ইউপি চেয়াম্যান ও বাকী সকল ইউপি সদস্য এবং মহিলা সদস্যগণ।

মঙ্গলবার (২৯ মে) উপজেলা নির্বাহী অফিসারকে পাল্টা অভিযোগ দেন চেয়াম্যান গোলাম মোস্তফা এতে সাক্ষর করেন প্যানেল চেয়াম্যান কামাল হোসেন, পাঁচ জন ইউপি সদস্যসহ তিন জন মহিলা ইউপি সদস্যগণ।

লিখিত অভিযোগে ইউপি চেয়াম্যান মোস্তফা বলেন, আমরদের বিরুদ্ধে যে অভিযোগ করেছে তা মিথ্যা ও বানুয়াট।বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি) এর স্কিমের তালিকা প্রস্তুত ও প্রকল্প ব্যাস্তবায়ন কমিটি গঠন করার জন্য তাদের ডাকা হলে তারা উপস্থিত হয়নি এবং কিছু অর্থনৈতিক সুবিধা দাবী করে তা দিতে রাজি না হওয়ায় এ অভিযোগ দায়ের করে।

লিখিত বক্তব্যে মেম্বারগণ আরো বলেন, চেয়াম্যানের দুর্নীতির কথা আমরা জানিনা তবে অন্য ইউপি সদস্য যে অভিযোগ করেছেন তা সঠিক নয়।

উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার বলেন,অভিযোগ পত্রটি দুটি আমি দেখেছি এবং মোহনপুর ইউনিয়ন পরিষদে গিয়ে সকল চেয়াম্যান, ইউপি সদস্যগণ, সচিব সকলকে নিয়ে বসে সমাধানের চেষ্টা করবো । এবং অভিযোগ সঠিক হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

দেখা হয়েছে: 655
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪