|

মৌলভীবাজারে কৃতি ছাত্র সংবর্ধনা প্রদান

প্রকাশিতঃ ২:৩৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৮

মৌলভীবাজারে কৃতি ছাত্র সংবর্ধনা প্রদান

আব্দুর রহমান আব্দুল্লাহ, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার ৫নং আখাইলকুড়া ইউ,পি শাখার আওতাধীন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপীঠ নওমৌজা পরিচালিত আখাইলকুড়া হাফিজিয়া মাদ্রাসার পক্ষ থেকে প্রথমবারের মতো হিফজ সম্পন্নকারী ২০১৮ সালে দাখিল পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে “কৃতি ছাত্র সংবর্ধনা” প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত মাদ্রাসার বর্তমান প্রধান শিক্ষক হাফিজ ক্বারী আব্দুল মোত্তালিব সাহেব। সহ সভাপতিত্ব করেন খাঁরগাও জামে মসজিদের সম্মানিত ঈমাম ও খতিব হাফিজ জনাব আব্দুল মুকিত সাহেব।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া কেন্দ্রীয় পরিষদের প্রশিক্ষণ সম্পাদক মাওঃ জনাব জায়েদ আহমদ চৌধুরী সাহেব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা তালামীযের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনাব হাফিজ জামাল আহমদ চৌধুরী,  রাজনগর উপজেলা তালামীযের সহ সভাপতি জনাব হাফিজ জায়েদ আহমদ খাঁন, মৌলভীবাজার সদর তালামীযের সম্মানিত সভাপতি জনাব আলী রাব্বী রতন সাহেব, ৫নং আখাইলকুড়া ইউ,পি তালামীযের সভাপতি জনাব কাউছার আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন আরো বিশেষ নেতৃবৃন্দগণ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রথমবারের মতো যারা সংবর্ধিত হয়েছেন- হাঃ ফয়সল আহমদ, সাবেক সভাপতি হাঃ মাঃ তালামীয, হাঃ শুয়াইবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক রায়হান আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক বাবুল আহমদ, সাবেক অর্থ সম্পাদক মোঃ কাউছার আহমদ, সাবেক অফিস সম্পাদক এইচ কে আব্দুর রহমান। অনুষ্ঠানে মাদ্রাসা তালামীযের পক্ষ থেকে অতিথিবৃন্দদেরকেও প্রদান করা হয় বিশেষ সম্মাননা স্মারক।

উক্ত অনুষ্ঠানে সংবর্ধিত ছাত্রদের পক্ষ থেকে মাদ্রাসা প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষককে প্রদান করা হয় এক স্মৃতি বিজরিত বিশেষ সম্মাননা স্মারক। অবশেষে উক্ত অনুষ্ঠানের সম্মানিত সভাপতির গুরুত্ববহ নসিহত এবং দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

দেখা হয়েছে: 750
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪